Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টাটা সোলফুলস মসালা ওটস প্লাস 'নন-স্টিকি মাস্ট, স্বাদ জাবারদাস্ত' ডিজিটাল প্রচার

দেবাঞ্জন দাস,১৮ ডিসেম্বর: Tata Soulfull সম্প্রতি তার উন্নত পণ্য লাইন, Tata Soulfull Masala Oats+ এর জন্য একটি নতুন ট্যাগলাইন, 'নন-স্টিকি মাস্ট, স্বাদ জাবারদাস্ত'-এর জন্য একটি নতুন ডিজিটাল প্রচারাভিযান চালু করেছে।
 এর '…


দেবাঞ্জন দাস,১৮ ডিসেম্বর: Tata Soulfull সম্প্রতি তার উন্নত পণ্য লাইন, Tata Soulfull Masala Oats+ এর জন্য একটি নতুন ট্যাগলাইন, 'নন-স্টিকি মাস্ট, স্বাদ জাবারদাস্ত'-এর জন্য একটি নতুন ডিজিটাল প্রচারাভিযান চালু করেছে।


 এর 'টেস্ট ফার্স্ট, হেলথ ফরোয়ার্ড' প্রস্তাবকে শক্তিশালী করার দিকে আরও একটি পদক্ষেপ গ্রহণ করে, নতুন Masala Oats+ 25% কুঁচকানো বাজরা যেমন নাভানে এবং জোয়ার, পুরো শস্য ওটস, ঐতিহ্যবাহী ভারতীয় দেশি মসলা এবং 100% আসল সবজি দিয়ে তৈরি করা হয়েছে। ভারতীয় তালুর জন্য বিশেষভাবে তৈরি করা স্বাদের প্রোফাইল সহ একটি কুঁচকে যাওয়া, নন-স্টিকি পণ্য।


 মসলা ওটসের ভোক্তাদের স্টিকি হওয়ার মূল ব্যথার বিষয়টিকে মোকাবেলা করে, Tata Soulfull Masala Oats+ অতিরিক্ত বাজরার ক্রাঞ্চ নিয়ে আসে, এইভাবে এটিকে নন-স্টিকি এবং ভোক্তাদের জন্য আরও উপভোগ্য করে তোলে। একটি 20-সেকেন্ডের ফিল্ম দিয়ে মূল চিন্তাটিকে জীবন্ত করা হয়েছে, যেখানে একটি অল্পবয়সী বিবাহিত দম্পতিকে তাদের সন্ধ্যার নাস্তার পছন্দ সম্পর্কে একটি অদ্ভুত কথোপকথন দেখানো হয়েছে। এটি তার প্রতিযোগীতার বিরুদ্ধে ওটস বিপণনের জন্য একটি নতুন কৌশল অবলম্বন করে এবং এর লক্ষ্য ভোক্তাদের উপর মনোনিবেশ করে যারা স্বাদের সাথে আপস না করে স্বাস্থ্যকর পছন্দগুলি খুঁজছেন।


 অমিত আকালি, সিসিও এবং সহ-প্রতিষ্ঠাতা, ওয়ান্ড্রল্যাব, এই প্রচারণার পিছনে সংস্থা, ব্যাখ্যা করেছেন, “তাদের সমস্ত পণ্যের মতো, টাটা সোলফুল মাসালা ওটস+ বাজরা, আসল শাকসবজি এবং পুষ্টিকর ওটস দিয়ে পরিপূর্ণ। বাজরা যোগ করা হয় পণ্য আরো কুড়কুড়ে করতে. নন-স্টিকি অংশটি এমনকি আমরা প্রাথমিকভাবে বিশ্বাস করিনি, তাই আমরা এটি চেষ্টা করেছি। এবং এটা সত্যিই অ স্টিকি ছিল! এই বিশ্বাস যে 'ওটস কেবল নন-স্টিকি হতে পারে না' সেইটিই তখন একটি তীক্ষ্ণ 20 সেকেন্ডের চলচ্চিত্রের অনুপ্রেরণা হয়ে ওঠে। পরিচালক জিৎ লোটিয়া এই অবিশ্বাসের সাথে এই দম্পতির মধ্যকার রসায়নকে সুন্দরভাবে জীবন্ত করে তুলেছেন।”


 প্রচারাভিযানের সূচনাটি জাতিসংঘের মিলটস 2023-এর আন্তর্জাতিক বছরের সাথেও সারিবদ্ধ, যা বাজরা ভিত্তিক স্বাস্থ্যকর খাবার পছন্দ এবং স্ন্যাকিংয়ের উপর জোর দেয়। ক্রমাগত উদ্ভাবন এবং ভোক্তাদের বিভিন্ন ধরণের সুস্বাদু, পুষ্টিকর, সুবিধাজনক এবং আধুনিক বাজরা-ভিত্তিক পণ্য সরবরাহ করার মাধ্যমে, Tata Soulfull বাজরাকে মূলধারায় পরিণত করার জন্য ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অধিকন্তু, ₹15 মূল্যে এটি চালু করার মাধ্যমে, Tata Soulfull জনসাধারণের জন্য ভালতা এবং স্বাদ নিয়ে আসে।


 ক্যাম্পেইন চালু করার সময়, প্রশান্ত পরমেশ্বরন, টাটা কনজিউমার সোলফুল-এর এমডি এবং সিইও বলেন, "আমরা আমাদের নতুন পণ্য টাটা সোলফুল মাসালা ওটস+ এর প্রচারাভিযান চালু করতে পেরে আনন্দিত যেটি আমাদের বিদ্যমান স্ন্যাকিং পোর্টফোলিওর পরিপূরক। টাটা সোলফুল'-এর সাথে মিল রেখে এর মিশন, আমরা আরও অনন্য এবং সুবিধাজনক ফর্ম্যাটে ভারতীয় বাজরা পুনঃপ্রবর্তন করতে দৃঢ়প্রতিজ্ঞ, এবং আত্মবিশ্বাসী যে আমাদের নতুন Masala Oats+, এর কুঁচকানো, নন-স্টিকি টেক্সচার এবং চারটি দেশি স্বাদের সাথে, গ্রাহকদের জন্য সেরা পছন্দ হবে। পুষ্টিকর ফরম্যাটে স্বাদ। স্বাস্থ্য এবং সুস্থতা একটি মূল ভোক্তা প্রবণতা হিসাবে থাকবে, এবং টাটা সোলফুল তার 'আগে স্বাদ, স্বাস্থ্য এগিয়ে' দর্শনের সাথে এই চাহিদা মেটাতে ভালো অবস্থানে রয়েছে।"


 Tata Soulfull Masala Oats + চারটি সুস্বাদু ভেরিয়েন্টে পাওয়া যায় যা বিভিন্ন বাজার জুড়ে গ্রাহকদের স্বাদ পছন্দ অনুযায়ী - মাস্ত মাসালা, দেশি ভেজি এবং টমেটো টুইস্ট উত্তর, পূর্ব এবং পশ্চিমের বাজারে। এবং দক্ষিণের বাজারের জন্য মাস্ত মসলা, দেশি ভেজি এবং পেপি কারি। Tata Soulfull Masala Oats+-এর 38 গ্রাম প্যাকের দাম 15/- টাকা এবং 500 গ্রাম প্যাকের জন্য 219/- টাকা।