Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপি পরিচালিত গোপীবল্লভপুর এক পঞ্চায়েত সমিতির বিরুদ্ধে আবাস যোজনা প্রকল্পে দুর্নীতির প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের ডেপুটেশন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম :এবার বিজেপি পরিচালিত গোপীবল্লভপুর ১ পঞ্চায়েত সমিতির ও গ্ৰাম পঞ্চায়েত গুলির বিরুদ্ধে আবাস যোজনা প্রকল্পে দুর্নীতির অভিযোগ তুলে শুক্রবার গোপীবল্লভপুর এক ব্লক অফিসে তৃণমূল কংগ্রেসের গন ডেপুটেশন ও বিক্ষো…

 


নিজস্ব সংবাদদাতা,ঝাড়গ্রাম :

এবার বিজেপি পরিচালিত গোপীবল্লভপুর ১ পঞ্চায়েত সমিতির ও গ্ৰাম পঞ্চায়েত গুলির বিরুদ্ধে আবাস যোজনা প্রকল্পে দুর্নীতির অভিযোগ তুলে শুক্রবার গোপীবল্লভপুর এক ব্লক অফিসে তৃণমূল কংগ্রেসের গন ডেপুটেশন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। আবাস যোজনা দুর্নীতি নিয়ে যখন রাজ্য রাজনীতিতে বিরোধীদল বিজেপি শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে আবাস যোজনা দুর্নীতি নিয়ে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছে। তখন ঠিক তার বিপরীত চিত্র দেখা গেল গোপীবল্লভপুর এক বিজেপি পরিচালিত পঞ্চায়েত সমিতির বিডিও অফিসে। তৃণমূলের অভিযোগ আবাস যোজনা প্রকল্পে দুর্নীতি ও স্বজন পোসন করেছে বিজেপি পরিচালিত গোপীবল্লভপুর এক পঞ্চায়েত সমিতি ও গ্ৰাম পঞ্চায়েত গুলি।


তাই তাদের বিরুদ্ধে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি তৃণমূলের। তৃণমূলের অভিযোগ বিজেপির পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি থেকে বেছে বেছে তৃণমূলের লোকেদের নাম বাদ দেওয়া হয়েছে। তাই তাদের শুক্রবার গোপীবল্লভপুরের ছাতনাশোল এলাকায় একটি মিছিল করে ব্লক অফিসে গিয়ে ডেপুটেশন দেন তৃণমূল নেতাকর্মীরা। সেই সঙ্গে তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। তাদের অভিযোগ নতুন করে সার্ভে করতে হবে এবং সবাই যাতে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পায় তার ব্যবস্থা করতে হবে। ওই বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেসের গোপীবল্লভপুর এক ব্লকের সভাপতি হেমন্ত ঘোষ, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক লোকেশ কর, ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রঞ্জিত মহাকুল,তৃনমূল নেতা দেবাশীষ গিরি,তাপস রানা, বিশ্বজিৎ ঘোষ সহ আরো অনেকে।

তৃণমূল কংগ্রেসের গোপীবল্লভপুর এক ব্লকের সভাপতি হেমন্ত ঘোষ বলেন, বিজেপি পরিচালিত

গোপীবল্লভপুর এক পঞ্চায়েত সমিতি আবাস যোজনা প্রকল্প নিয়ে ব্যাপক দুর্নীতি করেছে। গরিব মানুষদের বঞ্চিত করে নিজেদের আত্মীয়-স্বজনদের নাম আবাস তালিকায় ঢুকিয়ে তাদের ঘর পাইয়ে দেওয়া হচ্ছে। তাই ওই তালিকা বাতিল করে নতুন তালিকা করতে হবে। গরিব মানুষদের বঞ্চিত করা চলবে না। সেই দাবি নিয়ে শুক্রবার এলাকায় বিক্ষোভ মিছিল করে বিডিওর কাছে গিয়ে ডেপুটেশন দেওয়া হয় বলে তিনি জানান।