Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বোল্ডার দুর্নীতি মামলায় ধৃতদের সম্পত্তির তল্লাশি

তমলুক,বোল্ডার দুর্নীতি মামলায় গতকাল গভীর রাত এবং শুক্রবার সকাল থেকে শহীদ মাতঙ্গিনী ব্লকের প্রাক্তন সভাপতি দিবাকর জানা এবং প্রাক্তন প্রধান শেখ সেলিম আলীর বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে তমলুক ও কোলাঘাট থানার পুলিশ।শহীদ মাতঙ্গিন…

 


তমলুক,বোল্ডার দুর্নীতি মামলায় গতকাল গভীর রাত এবং শুক্রবার সকাল থেকে শহীদ মাতঙ্গিনী ব্লকের প্রাক্তন সভাপতি দিবাকর জানা এবং প্রাক্তন প্রধান শেখ সেলিম আলীর বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে তমলুক ও কোলাঘাট থানার পুলিশ।

শহীদ মাতঙ্গিনী ব্লকের প্রাক্তন সভাপতি দিবাকর জানাকে পাঁচ দিনের পুলিশি হেফাজত নেওয়ার পরে গতকাল গভীর রাতে এবং শুক্রবার সকাল থেকে দিবাকর জানার বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে তমলুক থানার পুলিশ। গতকাল রাতে শহীদ মাতঙ্গিনী ব্লকের বল্লুকের গ্রামে দিবাকর জানার বাড়িতে তল্লাশি অভিযান চালায় তমলুক থানার পুলিশ। বাড়িতে কিছু না পাওয়ায় ফিরে আসতে হয় তমলুক থানার পুলিশকে। পরে গভীর রাতে দিবাকর জানার একটি গেস্ট হাউসে বারবার ডাকার পরেও গেট না খোলায় ফিরে আছে তমলুক থানা পুলিশ। শুক্রবার সকাল থেকে ফের শুরু হয় পুলিশি অভিযান। দিবাকর জানার গেস্ট হাউসে একটি রুমের চাবি না পাওয়ায় তমলুক থানা থেকে তুলে আনা হয় দিবাকর জানাকে। তমলুকের মহকুমা পুলিশ আধিকারিক সাকিব আহমেদ, তমলুক থানার আই সি অরূপ সরকার সহ বিশাল পুলিশ বাহিনী দিবাকর জানার গেস্ট হাউসের তল্লাশি চালাচ্ছে। পাশাপাশি  শান্তিপুর-১ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শেখ সেলিম আলী পাঁচ দিনের পুলিশে রিমাইন্ডে রয়েছে। কোলাঘাট থানা এলাকার শেখ সেলিম আলীর বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে কোলাঘাট থানার পুলিশ। বোল্ডার দুর্নীতি মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে।