Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টাটা ক্রুসিবল কর্পোরেট কুইজ ২০২২-এর ক্লাস্টার ১২ ফাইনালস্ এ বিজয়ী হলেন পশ্চিমবঙ্গের কেপজেমিনির রবি শঙ্কর সাহা

দেবাঞ্জন দাস,কলকাতা, ১০ জানুয়ারী: ভারতের সবচেয়ে মর্যাদাপূর্ণ বিজনেস কুইজ টাটা ক্রুসিবল কর্পোরেট কুইজ ২০২২ এর ১৯ তম সংস্করণে ক্লাস্টার ১২ ফাইনালস্ এ বিজয়ী হলেন পশ্চিমবঙ্গের কেপজিমিনির রবি শঙ্কর সাহা। ক্লাস্টার ১২ ফাইনালস্ এ অংশ…



দেবাঞ্জন দাস,কলকাতা, ১০ জানুয়ারী: ভারতের সবচেয়ে মর্যাদাপূর্ণ বিজনেস কুইজ টাটা ক্রুসিবল কর্পোরেট কুইজ ২০২২ এর ১৯ তম সংস্করণে ক্লাস্টার ১২ ফাইনালস্ এ বিজয়ী হলেন পশ্চিমবঙ্গের কেপজিমিনির রবি শঙ্কর সাহা। 

 

ক্লাস্টার ১২ ফাইনালস্ এ অংশগ্রহণকারী পশ্চিমবঙ্গ, অরুণাচল প্রদেশ, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, সিকিম, ত্রিপুরা এবং আসাম পাওয়ার-প্যাকড কুইজিং এর সাক্ষী ছিল। চিফ মার্কেটিং অ্যান্ড সেলস (টিসকন রিটেল), টাটা স্টিল লিমিটেড, কলকাতা, এর শ্রী কার্তিক নারায়ণন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং ভার্চুয়াল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার তুলে দেন। বিজয়ী ৩৫,০০০ টাকা* পুরষ্কার পেয়েছেন এবং এখন সেমি-ফাইনাল রাউন্ডে জাতীয় ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করতে প্রতিদ্বন্দ্বিতা করবেন। গুয়াহাটি, আসাম সরকারের পক্ষ থেকে কুমার শিবম, কে রানার আপ হিসাবে ঘোষণা করা হয়েছে, তিনি ১৮,০০০ টাকা* র নগদ পুরস্কার জিতেছেন।

 

গত দুই বছরের অনলাইন ফরম্যাটের ধারাবাহিকতা বজায় রেখে এ বছরও টাটা ক্রুসিবল অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। দেশকে ১২ টি ক্লাস্টারে ভাগ করা হয়েছে। অনলাইন প্রিলিমের দুটি লেভেল পর, ১২ টি ক্লাস্টারের প্রতিটি থেকে শ্রেষ্ঠ ১২ জন ফাইনালিস্টকে ওয়াইল্ড কার্ড ফাইনালের জন্য বাছাই করা হয়েছে যার মধ্যে শ্রেষ্ঠ ৬ জন ফাইনালিস্ট ১২ টি অনলাইন ক্লাস্টার ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে। ১২ টি ক্লাস্টার ফাইনালের প্রতিটি থেকে বিজয়ীরা সেমি-ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং অবশেষে ৬ জন বিজয়ী জানুয়ারী ২০২৩ -এ অনুষ্ঠিত জাতীয় ফাইনাল ইভেন্টের জন্য যোগ্যতা অর্জন করবে। ন্যাশনাল ফাইনালের বিজয়ী ২.৫ লক্ষ টাকা * এর সাথে লোভনীয় টাটা ক্রুসিবল ট্রফি পাবেন। এই সংস্করণের কুইজের ব্র্যান্ড পার্টনার টাটা প্লে বিঙ্গ, টাটা মোটরস নেক্সন, টাটা ১এমজি, মিআ বাই তানিস্ক এবং টাটা কিল্ক। সমস্ত ফাইনাল টাটা ক্রুসিবল ফেসবুক, টুইটার এবং ইউ টিউব চ্যানেলে বিলম্বিত ভিত্তিতে স্ট্রিম করা হচ্ছে।

 

প্রখ্যাত কুইজমাস্টার 'পিকব্রেন' গিরি বালাসুব্রামনিয়াম এবং কো-হোস্ট রশ্মি ফুর্তাদো এর সাথে অনন্য কুইজিং স্টাইলে শোটি হোস্ট করেন।