Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন "ক্যায়াপিছেছোড়াহ্যায়" লঞ্চ করেছে আদিত্য বিড়লা হেলথ ইন্স্যুরেন্স

দেবাঞ্জন দাস, ২৯ জানুয়ারি: আদিত্য বিড়লা হেলথ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (এবিএইচআইসিএল), আদিত্য বিড়লা ক্যাপিটাল লিমিটেড (এবিসিএল) এর স্বাস্থ্য বীমা যৌথ উদ্যোগ, আদিত্য বিড়লা গ্রুপের আর্থিক পরিষেবা ব্যবসার জন্য হোল্ডিং কোম্প…


দেবাঞ্জন দাস, ২৯ জানুয়ারি: আদিত্য বিড়লা হেলথ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (এবিএইচআইসিএল), আদিত্য বিড়লা ক্যাপিটাল লিমিটেড (এবিসিএল) এর স্বাস্থ্য বীমা যৌথ উদ্যোগ, আদিত্য বিড়লা গ্রুপের আর্থিক পরিষেবা ব্যবসার জন্য হোল্ডিং কোম্পানি, তার সর্বশেষ ব্র্যান্ড প্রচারের উন্মোচন করেছে , "ক্যায়াপিছেছোড়াহ্যায়", স্বাস্থ্য বীমার ভূমিকা প্রচার করার জন্য মানুষের জীবন পরিবর্তনে তাদের ক্ষমতায়ন করে তাদের স্বাস্থ্যকর জীবনযাপন করতে।

 "ক্যায়াপিছেছোড়াহ্যায়" প্রচারাভিযান, কীভাবে ইতিবাচক স্বাস্থ্য আচরণ যেমন প্রতিদিন 10,000 স্টেপ হাঁটা একজন ব্যক্তিকে স্বাস্থ্য উদ্বেগকে পিছনে ফেলে দিতে সাহায্য করতে পারে তার গুরুত্বকে বোঝায়।


 এই ক্যাম্পেইনের স্বতন্ত্রতা হল যে এটি প্রকৃত ABHICL গ্রাহকদের উদযাপন করে যারা নিয়মিত 10,000 স্টেপ হাঁটার সহজ অভ্যাস গড়ে তোলার মাধ্যমে সফলভাবে তাদের জীবনধারা পরিবর্তন করতে পেরেছেন এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিকে পিছনে ফেলেছেন।

 জীবনের বিভিন্ন প্রান্তের এই গ্রাহকরা, যারা টিভিসি এবং ডিজিটাল প্রচারণার কেন্দ্রবিন্দুতে রয়েছেন, তারা কীভাবে 10,000 স্টেপ হাঁটা তাদের মানসিক চাপ এবং ওজন সমস্যা, ডায়াবেটিস, হাঁপানি ইত্যাদি রোগের মতো উদ্বেগ দূর করতে সাহায্য করেছে সে সম্পর্কে তাদের গল্প বর্ণনা করেন। ক্যাম্পেইনের সারমর্ম হল একটি সুশৃঙ্খল স্বাস্থ্য ব্যবস্থা অনুসরণ করার গুরুত্ব সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া এবং কীভাবে ABHI এই রূপান্তরে সক্রিয় অংশীদার।



 এই প্রচারাভিযানের বিষয়ে কথা বলতে গিয়ে, আদিত্য বিড়লা হেলথ ইন্স্যুরেন্সের সিইও, মায়াঙ্ক বাথওয়াল বলেন, “ABHI-তে, আমাদের প্রাথমিক ফোকাস হল আমাদের গ্রাহকদের অত্যাধুনিক উদ্ভাবনী স্বাস্থ্য-প্রথম বীমা সমাধান দিয়ে সাহায্য করা যা তাদের শুধুমাত্র চিকিৎসা অনিশ্চয়তা থেকে রক্ষা করে না। তাদের স্বাস্থ্য-কেন্দ্রিক জীবন যাপন করার জন্য চাপ দিন। আমরা আমাদের গ্রাহকদের জন্য সক্রিয় স্বাস্থ্য-পরিচর্যার উপর মনোযোগ কেন্দ্রীভূত করে একটি ক্ষতিপূরণ ভিত্তিক মডেলের সীমানা অতিক্রমকারী স্বাস্থ্য বীমার এই মডেলটি অগ্রগামী করার জন্য অত্যন্ত গর্বিত।"


মি. বাথওয়াল যোগ করেছেন, “আমাদের সম্প্রতি চালু হওয়া KyaPeeche ChhodaHai ক্যাম্পেইনে আমাদের গ্রাহকদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখতে পেরে আনন্দিত৷ স্বাস্থ্য বীমা কোম্পানীর জন্য, গ্রাহকের আস্থা সর্বাগ্রে, এবং আমাদের গ্রাহকদের আমাদের সমর্থন করা দেখতে, আমাদের অপরিমেয় সন্তুষ্টি দেয়। ফিল্মে প্রদর্শিত গ্রাহকরা জীবনের বিভিন্ন স্তরের অন্তর্গত, তবে, একটি জিনিস যা তাদের একত্রিত করে তা হল প্রতিদিন হাঁটা এবং তাদের স্বাস্থ্যকে সক্রিয়ভাবে পরিচালনা করার মাধ্যমে তাদের জীবনে পরিবর্তন আনার উদ্যোগ। আমরা আশা করি চলচ্চিত্রগুলি মানুষকে তাদের স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে উত্সাহিত করবে যেমন সহজ কিন্তু কার্যকর শারীরিক ক্রিয়াকলাপ যেমন দৈনিক 10,000 স্টেপ হাঁটা” ।