Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফিনকেয়ার স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক কলকাতায় প্রথম শাখার উদ্ভোধন করলো

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৪ জানুয়ারি : ফিনকেয়ার স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, কলকাতায় তাদের প্রথম শাখা উদ্বোধন করল । 
নতুন শাখা খোলার বিষয়ে ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার  রাজীব যাদব বলেন, “ফিনকেয়ার কলকাতার আন্তরিক বাস…


দেবাঞ্জন দাস, কলকাতা, ২৪ জানুয়ারি : ফিনকেয়ার স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, কলকাতায় তাদের প্রথম শাখা উদ্বোধন করল । 


নতুন শাখা খোলার বিষয়ে ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার  রাজীব যাদব বলেন, “ফিনকেয়ার কলকাতার আন্তরিক বাসিন্দাদের সেবা করতে পেরে রোমাঞ্চিত। ব্যাঙ্কের লক্ষ্য হল ব্যাঙ্কিং চাহিদার কথা মাথায় রেখে সুবিধা-ভিত্তিক সমাধানগুলি অফার করা৷ আমরা শহুর এবং  প্রত্যন্ত অঞ্চল জুড়ে গ্রাহকদের সম্পূর্ণ ব্যাংকিং পরিষেবা সরবরাহ করার লক্ষ্য রাখি। কলকাতার এই শাখাটি উচ্চ সুদে সেভিংস অ্যাকাউন্ট, সুইপ ইন- সুইট আউট কারেন্ট একাউন্ট এবং কিউআর কোড সুবিধা, সোনার বিপরীতে ঋণ সহ আরো অনেক প্রোডাক্ট প্রদান করবে। গ্রাহকরা নিয়মিত ব্যাঙ্কিং চ্যানেলের পাশাপাশি হোয়াটসঅ্যাপ এবং ভিডিও ব্যাঙ্কিংয়ের অভিজ্ঞতা নিতে পারেন৷ এছাড়া ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউপিআই) এর মাধ্যমেও লেনদেনের সুবিধা পাওয়া যাবে। ব্যাঙ্ক একটি "স্মার্ট ব্যাঙ্কিং" পদ্ধতি গ্রহণ করেছে যা এটিকে ভারত জুড়ে আধুনিক এবং সুবিধাজনক ব্যাঙ্কিং পরিষেবাগুলির একটি পছন্দের প্রদানকারী করে তুলেছে"।

তিনি আরও জানান, "৩১ শে মার্চ ২০২২ পর্যন্ত ব্যাংক ১৯ টি রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চলে ৩২ লক্ষেরও বেশি গ্রাহককে পরিষেবা দিয়েছে এবং ১২,০০০ বেশি কর্মী রয়েছেন। সারা ভারত জুড়ে মাইক্রোফিন্যান্স সহ রিটেল ব্যাংকিং এর ব্রাঞ্চ রয়েছে ১১২৪টি।"


জানা গেছে আগামী কয়েক মাসে পশ্চিমবঙ্গে তাদের আরো নতুন কিছু ব্রাঞ্চ উদ্বোধন হবে। গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা দিতে বদ্ধপরিকর ফিনকেয়ার স্মল ফিনান্স ব্যাংক।