Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BharatPe গ্রুপের চিফ রিস্ক অফিসার হলেন অপর্ণা কুপ্পুস্বামী

দেবাঞ্জন দাস , ২০ফেব্রুয়ারী: ভারতপি গ্রুপ তার প্রধান ঝুঁকি কর্মকর্তা হিসাবে অপর্ণা কুপ্পুস্বামীকে নিয়োগের সাথে তার নেতৃত্বের দলে একটি নতুন সংযোজন ঘোষণা করেছে। ক্রেডিট কার্ড, মর্টগেজ এবং অসুরক্ষিত ব্যক্তিগত ঋণ সহ সমস্ত প্রধান …


দেবাঞ্জন দাস , ২০ফেব্রুয়ারী: ভারতপি গ্রুপ তার প্রধান ঝুঁকি কর্মকর্তা হিসাবে অপর্ণা কুপ্পুস্বামীকে নিয়োগের সাথে তার নেতৃত্বের দলে একটি নতুন সংযোজন ঘোষণা করেছে। ক্রেডিট কার্ড, মর্টগেজ এবং অসুরক্ষিত ব্যক্তিগত ঋণ সহ সমস্ত প্রধান পণ্য লাইন জুড়ে পোর্টফোলিও পরিচালনায় ব্যাপক দক্ষতা সহ কনজিউমার ব্যাঙ্কিং শিল্পে প্রায় 3 দশকের অভিজ্ঞতা সহ একজন অভিজ্ঞ ব্যক্তি । অপর্ণা বণিক এবং ভোক্তা ব্যবসা সহ ভারতপি গ্রুপ অফ কোম্পানি জুড়ে ঝুঁকি পোর্টফোলিওতে নেতৃত্ব দেবেন। তিনি CFO এবং অন্তর্বর্তী সিইও, নলিন নেগির সাথে ভারতপি-তে আরও একটি শক্তিশালী ঋণের উল্লম্ব নির্মাণের জন্য ঘনিষ্ঠভাবে কাজ করবেন।




 নিয়োগের বিষয়ে মন্তব্য করে, নলিন নেগি, CFO এবং অন্তর্বর্তী সিইও, BharatPe বলেছেন, “ভারতপে, আমরা MSME এবং ছোট ব্যবসায়ীদের জন্য US$ 380bn ক্রেডিট গ্যাপ পূরণ করতে প্রতিশ্রুতিবদ্ধ। আগামী মাসগুলিতে, আমরা আক্রমনাত্মকভাবে ভারত জুড়ে ঋণ ব্যবসা গড়ে তোলার পাশাপাশি আমাদের বণিক অংশীদার এবং ভোক্তাদের জন্য ক্রেডিট পণ্যগুলির একটি পরিসর রোল আউট করার দিকে মনোনিবেশ করব। ঝুঁকি কৌশল, ক্রেডিট পলিসি এবং পোর্টফোলিও ম্যানেজমেন্টের সমস্ত দিক সম্পর্কে গভীরভাবে বোঝার সাথে অপর্ণা, সেইসাথে বিস্তৃত শিল্প এবং পণ্য জ্ঞান, আমাদের বৃদ্ধির গল্পের পরবর্তী পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং সেইসাথে আমাদের আইপিও হতে সাহায্য করবে। প্রস্তুত. উপরন্তু, আর্থিক পরিষেবার ভোক্তাদের দিক সম্পর্কে অপর্ণার উপলব্ধি আমাদের অত্যাধুনিক পণ্য তৈরি করতে সাহায্য করবে যেগুলি কেবল প্রাসঙ্গিকই নয়, ঝুঁকি প্রতিরোধীও। সবশেষে, প্রযুক্তি ঝুঁকি ব্যবস্থাপনায় তার দক্ষতা নিশ্চিত করবে যে আমরা আমাদের বণিক অংশীদার এবং ভোক্তাদের জন্য অত্যন্ত নিরাপদ পণ্য তৈরি করতে পারি। ভারতপি-তে নেতৃত্ব দলের পক্ষ থেকে, আমি অপর্ণাকে আন্তরিকভাবে স্বাগত জানাতে চাই।”



 অপর্ণা যোগ করেছেন, “ফিনটেক শিল্পে ভারতপি-এর সাফল্যের গল্প নিজেই একটি কেস স্টাডি। মাত্র 4+ বছরের মধ্যে, কোম্পানিটি দেশে ডিজিটাল পেমেন্ট এবং B2B ঋণ প্রদানের সবচেয়ে বড় পতাকাবাহী হিসেবে আবির্ভূত হয়েছে। আজ, এটি 400+ শহরে 1 কোটিরও বেশি বণিকের একটি সংযুক্ত নেটওয়ার্ক রয়েছে৷ কোম্পানিটি বণিকদের ক্রেডিট সহজতর করার ক্ষেত্রেও অসাধারণ কাজ করেছে – সারা দেশে লক্ষ লক্ষ ব্যবসায়ীকে 8000 কোটি টাকার ঋণের সুবিধা দেওয়া হয়েছে। আমি প্রতিশ্রুতিশীল সংস্থার অংশ হতে পেরে এবং ভারতপি গ্রুপ অফ কোম্পানিগুলির জন্য ঝুঁকি ও ঋণ কৌশলের নেতৃত্ব দিতে পেরে সত্যিই উত্তেজিত। আমি নতুন পণ্য তৈরির জন্য দলের সাথে কাজ করার জন্য উন্মুখ, যেটি লক্ষ লক্ষ ব্যাঙ্কবিহীন এবং অনুন্নত ব্যবসার উপর বিশাল প্রভাব ফেলবে এবং ভারতকে সত্যিকারের ডিজিটাল অর্থনীতিতে পরিণত করতে মুখ্য ভূমিকা পালন করবে।"