Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভালোবাসার দিনে সামাজিক কর্মকাণ্ড

আজ ভ্যালেন্টাইন ডে কে সামনে রেখে মেদিনীপুর শহরের তরুণ সমাজ কর্মী রাহুল কোলের উদ্যোগে এবং ইমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন ও উদ্যোগী সংঘের সদস্যগনের সহযোগিতায় আজ ভালবাসা দিবসে মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত পাল ভাঁটা ও জ্যেঠুয়া ভাঁটার…


 আজ ভ্যালেন্টাইন ডে কে সামনে রেখে মেদিনীপুর শহরের তরুণ সমাজ কর্মী রাহুল কোলের উদ্যোগে এবং ইমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন ও উদ্যোগী সংঘের সদস্যগনের সহযোগিতায় আজ ভালবাসা দিবসে মেদিনীপুর সদর ব্লকের অন্তর্গত পাল ভাঁটা ও জ্যেঠুয়া ভাঁটার শ্রমিকদের জন্য ভালোবাসার উপহার হিসেবে আজকে সমস্ত্র শ্রমিক দের জন্য চকলেট ও বিনেপয়সার বস্ত্র প্রতিষ্ঠানের সূচনা হলো পাল ভাঁটার মধ্যে,।


 আজ এখান থেকে নারী, পুরুষ ও শিশু সহ প্রায় 70 জন তাদের প্রয়োজনীয় বস্ত্র সংগ্রহ করেন, ও সকলকে চকলেট প্রদান করা হয়। তারা পোশাক ও চকলেট পেয়ে খুব খুশি তারা বলেন তাদের জন্য এইভাবে প্রথম রাহুল বাবুরাই ভাবলেন, আজকের অনুষ্ঠান টিতে উপস্থিত ছিলেন ইমার্জেন্সী ব্লাড ফাউন্ডেশনের সভাপতি তথা সমাজ কর্মী রাহুল কোলে, বেঙ্গাই গ্রামের সমাজ সেবী তিমির বরন পড়িয়া,।


উদ্যোগী সংঘের সদস্য বাপ্পা মান্না প্রমুখ ব্যক্তিগন, রাহুল কোলে জানান এই এলাকায় অনেক ভাঁটা আছে প্রতি সিজনে শ্রমিকগন আসেন বিভিন্ন বাইরের রাজ্য ও জেলা থেকে এরা খুব গরিব পরিবার থেকে আসে এদের জীবনযাত্রার মান খুবই নিম্নগামী।

এরা ঠিকমতো শিক্ষা খাদ্য পোশাক কোনটাই এরা পায় না তাই আমরা ক্ষুদ্র ভাবে চেষ্টা করলাম এদের কিছুটা সহায়তা করার জন্য। আমরা আগামী দিনের চেষ্টা করব এদের বৃহত্তর হবে কাজে আসার জন্য।