Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির হাইস্কুলে বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান

শুক্রবার (৩ফেব্রুয়ারি ২০২৩)পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির হাইস্কুলে অনুষ্ঠিত হল বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান। 
  অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছড়াক…



শুক্রবার (৩ফেব্রুয়ারি ২০২৩)পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত হবিবপুর সরস্বতী বিদ্যামন্দির হাইস্কুলে অনুষ্ঠিত হল বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান। 


  অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছড়াকার, 'ছড়াপত্র সুসাথী' পত্রিকার সম্পাদক প্রদীপ দেব বর্মন ও সংগীতশিল্পী জয়ন্ত সাহা। বিদ্যালয়ের পক্ষ থেকে তাঁদের সম্মান জানানো হয়। এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালন সমিতির সম্পাদক অশোক পালধি, অভিভাবক প্রতিনিধি রণজিৎ পাত্র প্রমুখ। স্থানীয় শিক্ষক-শিক্ষণ মহাবিদ্যালয়ের ডিএলএড-র প্রশিক্ষণরত ছাত্রীরাও সক্রিয় অংশ নেন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় কৃতী ছাত্রছাত্রীদের পুরস্কৃত করা হয়।



উল্লেখ্য, ১৯-২০ জানুয়ারি ২০২৩ ছিল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। দৌড়, স্কিপিং, অঙ্ক দৌড়, লং-জাম্প, গুলি-চামচ দৌড়, স্মৃতি-পরীক্ষা, মিউজিক্যাল চেয়ার, শট-পাট ইত্যাদি বিভাগে অংশ নেয় ছাত্রছাত্রীরা। ছিল ২০ টি ইভেন্ট। অংশ নেয় ১৮২ জন ছাত্রছাত্রী। ছাত্রদের মধ্যে দেবব্রত রায়(অষ্টম শ্রেণি) ও ছাত্রীদের মধ্যে সালমা খাতুন(সপ্তম শ্রেণি) সেরা খেলোয়াড় হিসাবে নির্বাচিত হয়। ছিল যেমন খুশি সাজো প্রতিযোগিতাও। ২ ফেব্রুয়ারি ছিল বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা। ছিল নাচ, গান, আবৃত্তি, অঙ্কন, কুইজ, হাতের লেখা ইত্যাদি প্রতিযোগিতা।



এদিনের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে ছাত্রছাত্রীরা পরিবেশন করে নাচ, গান, আবৃত্তি। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মালা মজুমদার জানান, "আজ আমাদের বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হল।


স্বনামধন্য সংগীতশিল্পী জয়ন্ত সাহা ও বিশিষ্ট ছড়াকার প্রদীপ দেব বর্মন-কে অতিথি হিসেবে পেয়ে আমরা গর্বিত। তাঁদের বক্তব্যে আমাদের পাশাপাশি ছাত্রছাত্রীরাও ঋদ্ধ হয়েছে।"