Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

CWBTA-এর সভাপতি সুশীল পোদ্দার হলেন FAIVM-এর জাতীয় সিনিয়র সহ-সভাপতি

দেবাঞ্জন দাস; কলকাতা ১১ মার্চ : ফেডারেশন অফ অল ইন্ডিয়া ব্যপার মন্ডল (FAIVM) 24 শে জানুয়ারী থেকে 27 শে জানুয়ারী, 2023 পর্যন্ত কলকাতায় অনুষ্ঠিত জাতীয় গভর্নিং কাউন্সিলের বৈঠকের সময় নতুন পদাধিকারীদের নিয়োগের ঘোষণা করেছে৷ এই …



দেবাঞ্জন দাস; কলকাতা ১১ মার্চ : ফেডারেশন অফ অল ইন্ডিয়া ব্যপার মন্ডল (FAIVM) 24 শে জানুয়ারী থেকে 27 শে জানুয়ারী, 2023 পর্যন্ত কলকাতায় অনুষ্ঠিত জাতীয় গভর্নিং কাউন্সিলের বৈঠকের সময় নতুন পদাধিকারীদের নিয়োগের ঘোষণা করেছে৷ এই নিয়োগের লক্ষ্য হল কার্যক্রমগুলিকে প্রসারিত করা৷ সংগঠনের এবং এটিকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া। CWBTA-এর সভাপতি সুশীল পোদ্দারকে FAIVM-এর জাতীয় সিনিয়র সহ-সভাপতি নিযুক্ত করা হয়েছে।


 FAIVM ভারতে ব্যবসায়ী সম্প্রদায়ের স্বার্থ প্রচার করতে এবং তাদের উদ্বেগ প্রকাশ করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। সংগঠনটি তার লক্ষ্য অর্জনের জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে এবং নতুন পদাধিকারীদের সহায়তায় তা চালিয়ে যাওয়ার আশা করছে। সুশীল পোদ্দারের সাথে ; ভূপেন্দর সোবতী FAIVM-এর জাতীয় সহকারী সাধারণ সম্পাদক নিযুক্ত হন; রাজেন্দ্র গোয়াল তিনটি রাজ্যের প্রভারি হন, এবং অজয় ​​আগরওয়ালকে জাতীয় সহকারী মিডিয়া ইনচার্জ নিযুক্ত করা হয়। এই নিয়োগগুলি এই জাতীয় পরিচালনা পরিষদের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত বিরাজ করবে। FAIVM আশা করে যে তাদের অবদান সংস্থাকে আরও শক্তিশালী করবে এবং এটিকে আরও বেশি সাফল্য অর্জনে সক্ষম করবে।


 নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে, CWBTA-এর সভাপতি সুশীল পোদ্দার বলেন, "আমি এই দলের সদস্য হিসেবে নিযুক্ত হতে পেরে আনন্দিত। আমি আশা করি প্রচুর অভিজ্ঞতা এবং দক্ষতা আনতে পারব, যা আমি বিশ্বাস করি সংগঠনের জন্য অমূল্য প্রমাণিত হবে। আমি আত্মবিশ্বাসী যে আমার প্রচেষ্টা FAIVM কে নতুন উচ্চতায় নিয়ে যাবে।"