Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Synersoft Technologies ভূষিত হলো Aegis Graham Bell পুরস্কারে

দেবাঞ্জন দাস: ১১ মার্চ: Synersoft Technologies, 24 ফেব্রুয়ারী Aegis School of Data Science দ্বারা আয়োজিত একটি পুরস্কার অনুষ্ঠানে বিশিষ্ট Aegis Graham Bell পুরস্কারের সাথে স্বীকৃত হয়েছে এবং নীতি আয়োগ এবং ভারত সরকারের ইলেকট্রন…



দেবাঞ্জন দাস: ১১ মার্চ: Synersoft Technologies, 24 ফেব্রুয়ারী Aegis School of Data Science দ্বারা আয়োজিত একটি পুরস্কার অনুষ্ঠানে বিশিষ্ট Aegis Graham Bell পুরস্কারের সাথে স্বীকৃত হয়েছে এবং নীতি আয়োগ এবং ভারত সরকারের ইলেকট্রনিক্স ও তথ্য প্রযুক্তি মন্ত্রকের দ্বারা সমর্থিত ছিল। বিশিষ্ট বিচারকদের মধ্যে ছিলেন রিনু রাজেশ ডিজিটাল লিডার এবং অ্যাঞ্জেল ইনভেস্টর; তরুণ খান্না, পার্টনার, সিএক্স পার্টনার; ডঃ নীহারিকা আনন্দ, অধ্যাপক, আইটি বিভাগ, আইআইআইটি লখনউ; ড. ফেরদৌস আহমেদ বারভূইয়া, সহযোগী ডিন ও অধ্যাপক, আইআইটি গুয়াহাটি; ডাঃ নীলেশ কুম্ভোজকার, প্রাক্তন প্রধান ক্লাউড, টেক মাহিন্দ্রা অ্যান্ড ডিরেক্টর, সিমবায়োসিস ইউনিভার্সিটি এবং ভূপেশ দাহেরিয়া, ম্যানেজিং ট্রাস্টি, এজিস নলেজ ট্রাস্ট। 


পুরষ্কার অনুষ্ঠানে সামাজিক উদ্যোক্তা, উৎপাদন, গভীর প্রযুক্তি এবং ব্যবসায়িক মডেল সহ 37টি বিভিন্ন বিভাগ রয়েছে। Wipro, TCS, Birla Soft, Jio Fibre, PSB Loans, HCL Tech, Robot Space, Bharat Petroleum, Smartship ইত্যাদির মতো একাধিক MNCগুলিও বিভিন্ন বিভাগে প্রাপকদের মধ্যে ছিল৷ প্রযুক্তিগত এবং ব্যবসায়িক মডেলের উদ্ভাবনের উপর ভিত্তি করে বিজয়ীদের মূল্যায়ন করা হয়েছিল। বাছাই প্রক্রিয়াটি মনোনয়নের জটিল পরীক্ষা-নিরীক্ষা, নথি যাচাইকরণ, জুরি সদস্যদের সাথে প্রশ্নোত্তর সেশন অনুসরণ করে এবং অবশেষে র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে বিজয়ীদের নির্বাচিত করা হয়। ইভেন্টে বিপুল সংখ্যক কর্পোরেট এবং এমএসএমই-এর অংশগ্রহণ প্রত্যক্ষ করেছে তাদের অনন্য, প্রভাবশালী এবং উদ্ভাবনী ব্যবসায়িক সমাধান যা উদীয়মান প্রযুক্তি, শিল্প প্রবণতা এবং ডেটা বিজ্ঞানের বিস্তৃত পরিসরে শ্রেণীবদ্ধ করা হয়েছে। 


পুরস্কার গ্রহণের সময়, বিশাল প্রকাশ শাহ, সিনারসফ্টের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা, বলেন, “একটি স্টার্টআপ থেকে শুরু করে একটি পাকা SME-কেন্দ্রিক ভারতীয় পণ্য ব্যবসা, এটি একটি চ্যালেঞ্জিং রাস্তা ছিল। আমি জুরি সদস্যদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই আমাদের এই সুযোগ দেওয়ার জন্য এবং আমাদের বুদ্ধিমত্তাকে সম্মান জানানোর জন্য। আমাদের সর্বোত্তম উদ্ভাবনের সাথে, আমরা এই শিল্পে আরও বৃদ্ধি পেতে এবং MSME বাজারে নেতৃত্ব দিতে আকাঙ্খা করি”।