Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাত্র ২৭,৯৯০ টাকা থেকে শুরু স্প্লিট এসি ; ক্রোমা সামার সেল

দেবাঞ্জন দাস; ১০ মার্চ , কলকাতা : ক্রোমা তার সর্বাধিক প্রতীক্ষিত গ্রীষ্মকালীন সেল ঘোষণা করেছে, গ্রাহকদের বিস্তৃত গৃহস্থালীর অ্যাপ্লাইন্সেসে প্রচুর অফার দিচ্ছে। গ্রীষ্মের প্রথম দিকে শুরু হওয়ার প্রত্যাশা মত প্রচণ্ড তাপ এবং উত্…



দেবাঞ্জন দাস; ১০ মার্চ , কলকাতা : ক্রোমা তার সর্বাধিক প্রতীক্ষিত গ্রীষ্মকালীন সেল ঘোষণা করেছে, গ্রাহকদের বিস্তৃত গৃহস্থালীর অ্যাপ্লাইন্সেসে প্রচুর অফার দিচ্ছে। গ্রীষ্মের প্রথম দিকে শুরু হওয়ার প্রত্যাশা মত প্রচণ্ড তাপ এবং উত্তপ্ত তাপমাত্রা এই গ্রীষ্মকালীন সেলকে তাপ মোকাবেলা করার জন্য বাড়িগুলিকে প্রস্তুত করার একটি সুযোগ করে দিয়েছে।


গ্রীষ্মকালীন সেলে গ্রাহকরা এয়ার কন্ডিশনার, রুম কুলার, রেফ্রিজারেটর এবং আরও অনেক কিছুর উপর ৪৫% পর্যন্ত ছাড় পেতে পারেন। ক্রোমা গ্রাহকদের বেছে নেওয়ার জন্য এয়ার কন্ডিশনার এর বিস্তৃত পরিসর এনেছে। গ্রাহকরা ৩৫০+ এসি, ৪৫০+ রেফ্রিজারেটর এক্সচেঞ্জ এবং আপগ্রেড সুবিধা, ক্যাশব্যাক অফার এবং ১৮ -মাস পর্যন্ত ইএমআই বিকল্পগুলি থেকে বেছে নিতে পারেন।


মাত্র ২৭,৯৯০ টাকা থেকে শুরু হওয়া স্প্লিট এসি থেকে ৫,৯৯০ টাকা থেকে শুরু হওয়া রুম কুলার এবং ক্রমা ফ্রস্ট ফ্রি রেফ্রিজারেটর যা শুরু হচ্ছে ২১,৯৯০ টাকা থেকে , গরমকে পরাজিত করার জন্য সবকিছুই রয়েছে এই সামার সেলে। যে গ্রাহকরা বড় রেফ্রিজারেটরে আপগ্রেড করতে চান তাদের জন্য রয়েছে সাইড-বাই-সাইড ৬৩০এল কনভার্টেবল রেফ্রিজারেটর যার দাম শুরু মাত্র ৬৪,৯৯০ টাকা থেকে। 


ক্রোমার ম্যাজিকাল সামার সেল হল একটি অত্যন্ত প্রত্যাশিত সেল যা শুধুমাত্র গ্রাহকদের বিস্তৃত পরিসরের অ্যাপ্লায়েন্সেসে আকর্ষণীয় ডিসকাউন্টই দেয় না বরং গত বছরের গ্রীষ্মকালীন এই অঞ্চলের আনবক্সড ট্রেন্ডগুলির একটি আভাসও দেয়৷ গত গ্রীষ্মে, কলকাতা এবং গুরগাঁও ৮% বিক্রয় সহ ২-টন এসির শীর্ষ শহর হিসাবে আবির্ভূত হয়েছে৷ অধিকন্তু, বর্ধিত ওয়্যারেন্টি ক্রয়ের সর্বোচ্চ শতাংশ সহ কলকাতা শহর হিসাবে দাঁড়িয়েছে, ৪৬% গ্রাহক এই ভ্যালু এডেড সার্ভিসটি বেছে নিয়েছেন।