Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিজের স্বপ্নকে বাস্তব করুন ; ইয়েস ব্যাঙ্ক এবং আধার হাউজিং ফাইন্যান্স হাত মিলিয়ে দিচ্ছে আকর্ষণীয় হারে গৃহ ঋণ

দেবাঞ্জন দাস; ১১ মার্চ : ইয়েস ব্যাঙ্ক ঘোষণা করেছে যে এটি প্রতিযোগিতামূলক সুদের হারে গৃহ ঋণ দেওয়ার জন্য আধার হাউজিং ফাইন্যান্স লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে।
  এই অংশীদারিত্বের মাধ্যমে, উভয় সংস্থাই গ্রাহকদের জন্য সুবিধাজনক হো…



দেবাঞ্জন দাস; ১১ মার্চ : ইয়েস ব্যাঙ্ক ঘোষণা করেছে যে এটি প্রতিযোগিতামূলক সুদের হারে গৃহ ঋণ দেওয়ার জন্য আধার হাউজিং ফাইন্যান্স লিমিটেডের সাথে অংশীদারিত্ব করেছে।


  এই অংশীদারিত্বের মাধ্যমে, উভয় সংস্থাই গ্রাহকদের জন্য সুবিধাজনক হোম ফাইন্যান্স সমাধান যেমন বেতনভোগী কর্মচারীদের জন্য হোম লোন, প্লট ক্রয় ও নির্মাণের জন্য ঋণ, গৃহ উন্নয়ন ঋণ, আবাসিক বাণিজ্যিক সম্পত্তির বিপরীতে ঋণ, ব্যালেন্স ট্রান্সফার এবং টপ আপ প্রদানের লক্ষ্য রাখে, নিম্ন ও মধ্যম আয়ের গ্রুপ থেকে।



 অংশীদারিত্বের বিষয়ে কথা বলতে গিয়ে, লাভেশ সারদানা, কান্ট্রি হেড - রিটেইল অ্যাসেটস, ইয়েস ব্যাঙ্ক বলেন, “বিশ্বের সবচেয়ে উন্নত অর্থনীতির তুলনায় ভারতে হোম লোনের অনুপ্রবেশ তুলনামূলকভাবে কম৷ এটি ঋণদাতাদের জন্য তাদের পণ্য অফারগুলির সাথে এই ব্যবধানটি পূরণ করার একটি সুযোগ দেয়। আমরা আধার হাউজিং ফাইন্যান্সের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, বেশ কয়েকটি সাশ্রয়ী মূল্যের হোম ফাইন্যান্স সলিউশন আনতে যা নিম্ন ও মধ্যম আয়ের গোষ্ঠীর ব্যক্তিদের তাদের নিজস্ব বাড়ি তৈরির স্বপ্ন পূরণে সাহায্য করার মাধ্যমে মূলত উপকৃত হবে। আমাদের ব্যাঙ্কিং সম্পর্কের বিশাল নেটওয়ার্কের পরিপ্রেক্ষিতে, আমরা দেশের অভ্যন্তরে অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধিকে উৎসাহিত করার সরকারের দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে বিস্তৃত আর্থ-সামাজিক স্পেকট্রাম জুড়ে গ্রাহকদের আর্থিক চাহিদা পূরণের লক্ষ্য রাখি।"




 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, আধার হাউজিং ফাইন্যান্সের সিইও এবং এমডি ঋষি আনন্দ বলেন, “আমাদের নিজস্ব নেটওয়ার্ক এবং ডিজিটাল, অত্যাধুনিক আইটি অবকাঠামো, উন্নত নিয়ন্ত্রণ, আন্ডাররাইটিং এর মাধ্যমে বাজারে ইয়েস ব্যাঙ্কের ব্যাপক নাগাল এবং বিশ্বাস। ফাংশন, এবং গ্রাহকের নাগাল এবং বন্টন ক্ষমতা বৃদ্ধি, সর্বোত্তম প্রবৃদ্ধি সক্ষম করতে ভৌগলিক, আর্থ-সামাজিক গোষ্ঠী এবং ফলন স্পেকট্রাম জুড়ে বিস্তৃত গ্রাহকদের দক্ষ এবং অর্থনৈতিক হোম লোন সমাধান প্রদান করতে সাহায্য করবে।"