Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

100% অংশীদারিত্ব MITRA তে অর্জন করলো মাহিন্দ্রা

দেবাঞ্জন দাস, ২১ মার্চ: মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের ফার্ম ইকুইপমেন্ট সেক্টর (এফইএস) মিত্র এগ্রো ইকুইপমেন্টস প্রাইভেট লিমিটেড (এমআইটিআরএ) এর অধিগ্রহণ সম্পন্ন করেছে যার শেয়ারহোল্ডিং বিদ্যমান 47.33% থেকে 100% বৃদ্ধি করল…



দেবাঞ্জন দাস, ২১ মার্চ: মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের ফার্ম ইকুইপমেন্ট সেক্টর (এফইএস) মিত্র এগ্রো ইকুইপমেন্টস প্রাইভেট লিমিটেড (এমআইটিআরএ) এর অধিগ্রহণ সম্পন্ন করেছে যার শেয়ারহোল্ডিং বিদ্যমান 47.33% থেকে 100% বৃদ্ধি করল, এটিকে সম্পূর্ণরূপে পরিণত করেছে Mahindra & Mahindra Ltd (M&M) এর মালিকানাধীন সহযোগী প্রতিষ্ঠান। এই অধিগ্রহণের অংশ হিসাবে, মাহিন্দ্রা ব্যবসায় অমনিভোরের অংশীদারিত্ব সম্পূর্ণরূপে কিনে নিয়েছে।


 এম আই টি আর এ ছিলেন তৎকালীন ভারতীয় এগ্রিটেক স্টার্ট-আপ ইকোসিস্টেমের প্রথম দিকের প্রবেশকারী।


 মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের ফার্ম ইকুইপমেন্ট সেক্টরের প্রেসিডেন্ট হেমন্ত সিক্কা বলেছেন, “মাহিন্দ্রার লক্ষ্য 5 বছরে তার খামার যন্ত্রপাতি ব্যবসা 10 গুণ বৃদ্ধি করা এবং এই লক্ষ্য অর্জনের দিকে দ্রুত অগ্রগতি করছে৷ এমআইটিআরএ-তে অতিরিক্ত শেয়ার ক্রয় মাহিন্দ্রার বৃদ্ধি এবং ক্রমবর্ধমান হর্টিকালচার মার্কেটে সম্প্রসারণে সহায়তা করবে।”


 দেব বাজাজ, এমআইটিআরএ-এর প্রতিষ্ঠাতা, বলেছেন, “এগারো বছর একটি উত্সাহী দল, দশটিরও বেশি উদ্ভাবনী পণ্য, এবং একটি আমূল গ্রামীণ বিক্রয় কৌশল তৈরি করার পর, এমআইটিআরএ থেকে এমএন্ডএম থেকে বেরিয়ে আসার যাত্রা আনন্দদায়ক৷ উদ্ভাবনের সাথে ভারতীয় কৃষিকে উন্নত করার দৃষ্টিভঙ্গিকে দৃঢ়ভাবে সমর্থন করার জন্য আমি এমআইটিআরএ টিম এবং অমনিভোরের কাছে কৃতজ্ঞ।" দেব এখন ড্রিম স্পোর্টসের চিফ স্ট্র্যাটেজি অফিসার এবং ভারতের অন্যতম বড় CVC ফান্ড, DreamCapital এর প্রধান।


 Omnivore-এর ম্যানেজিং পার্টনার মার্ক কান বলেছেন, “দশ বছর আগে, দেব M I T R A- দিয়ে শুরু করে ভারতীয় স্টার্ট-আপ ইকোসিস্টেম তৈরির ভবিষ্যতের আমেরিকান স্বপ্নের ব্যবসা করেছিলেন। মাহিন্দ্রার বিস্তৃত ডিলার নেটওয়ার্কের মাধ্যমে, M I T R A-এর আধুনিক প্রযুক্তি এখন আসবে। ভারত জুড়ে উদ্যান চাষীদের কাছে অ্যাক্সেসযোগ্য। স্টার্ট-আপে প্রথম প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী হিসাবে, এটি অমনিভোর এবং ভারতের এগ্রিটেকের জন্য অত্যন্ত গর্বের মুহূর্ত।"