Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গতকাল শিক্ষকরা ধর্মঘটে শামিল হওয়ার কারণে আজ স্কুলে এলে শিক্ষকদের ঢুকতে দেওয়া হয়নি দীর্ঘক্ষন এমনই অভিযোগ

গতকাল শিক্ষকরা ধর্মঘটে শামিল হওয়ার কারণে আজ স্কুলে এলে শিক্ষকদের ঢুকতে দেওয়া হয়নি দীর্ঘক্ষন এমনই অভিযোগ।
গতকাল ডিএ নিয়ে ধর্মঘটের সমর্থন জানিয়ে যে সমস্ত শিক্ষক শিক্ষিকারা স্কুলে আসেননি, তাদেরকে আজ স্কুলে এলে দীর্ঘক্ষণ ঢুকতে না…


গতকাল শিক্ষকরা ধর্মঘটে শামিল হওয়ার কারণে আজ স্কুলে এলে শিক্ষকদের ঢুকতে দেওয়া হয়নি দীর্ঘক্ষন এমনই অভিযোগ।

গতকাল ডিএ নিয়ে ধর্মঘটের সমর্থন জানিয়ে যে সমস্ত শিক্ষক শিক্ষিকারা স্কুলে আসেননি, তাদেরকে আজ স্কুলে এলে দীর্ঘক্ষণ ঢুকতে না দেওয়ার অভিযোগ। প্রায় ২০ থেকে ২৫ জন তাদেরকে আটকে রীতিমতো হেনস্তার করে বলে অভিযোগ। প্রায় ঘন্টাখানেক দাঁড় করিয়ে রাখা হয় স্কুলের বাইরে। 

ফারুক আলী খান শিক্ষক

এই বিদ্যালয়ের একজন শিক্ষক গতকাল শুধু এসেছিলেন,বাকিরা কেউ আসেননি কেন এই নিয়ে কৈফৎ জারি করে এই সমস্ত লোকজন। এমনকি ছাত্র-ছাত্রীদেরও দাঁড় করিয়ে রাখা হয় একই সাথে এমনটাও অভিযোগ্। অকথ্য ভাষায় শিক্ষিকাদের গালিগালাজ সহ শিক্ষকদের মারধর করারও হুমকি দেওয়ার অভিযোগ। এরপর কোনদিন এই ধরনের ঘটনা ঘটলে ছেড়ে কথা বলা হবে না বলেও হুঁশিয়ারি দেওয়ার অভিযোগ। প্রায় ঘন্টাখানেক দাঁড় করিয়ে রাখার পর স্কুলে ঢুকতে দেওয়া হয়। তাও হুঁশিয়ারি হুমকির পর। 

বেলা সাহু, শিক্ষিকা

যারা এই ধরনের ঘটনা ঘটালো তারা তৃণমূল কংগ্রেসের বলে অভিযোগ। তৃণমূল কংগ্রেসের অঞ্চল সদস্য সুশীল প্রধান ও গ্রাম সদস্য বিশ্বজিৎ জানার বিরুদ্ধে শিক্ষকদের এই ধরনের হেনস্থা করার অভিযোগ উঠেছে। ঘটনাকে ঘিরে ইতিমধ্যে এলাকায় রীতিমতো আলোড়ন পড়েছে।দিঘার কাছে "খাদাল গোবরা জুনিয়র বেসিক স্কুল" এর ঘটনা। 

সুশীল কুমার প্রধান, অভিভাবক ও গ্রাম কমিটির সভাপতি ও তৃণমূল নেতা

এই ঘটনার পরিপ্রেক্ষিতে যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের মধ্যে সুশীল কুমার প্রধান জানিয়েছেন গতকাল আন্দোলন করার নামে শিক্ষকরা মিড ডে মিল বন্ধ রেখেছিল পড়াশোনা বন্ধ রেখেছিল, আন্দোলন করুক কিন্তু মিড ডে মিল ও পড়াশুনা বন্ধ রেখে কেন তারই বিষয় আমরা জানতে চেয়েছিলাম। হেনস্থা করার অভিযোগ অস্বীকার করেছেন।