Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উজ্জ্বল্য এবং বিরলতাকে যোগ করে 'সেলেস্ট X সচিন তেন্ডুলকার' সলিটেয়ার কালেকশন লঞ্চ করলো তানিস্ক

দেবাঞ্জন দাস, ১০ এপ্রিল:   তানিস্ক  সলিটায়ার সংগ্রহ ‘সেলেস্ট X শচীন তেন্ডুলকার’ লঞ্চ করল।  কালেকশনটি এই ৫০ তম জন্মদিনের বছরে, মাস্টার ব্লাস্টারের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরি উদযাপন করে কিংবদন্তির অসাধারণ সাফল্যের প্রতি শ্রদ্ধা।

এই ১…



দেবাঞ্জন দাস, ১০ এপ্রিল:   তানিস্ক  সলিটায়ার সংগ্রহ ‘সেলেস্ট X শচীন তেন্ডুলকার’ লঞ্চ করল।  কালেকশনটি এই ৫০ তম জন্মদিনের বছরে, মাস্টার ব্লাস্টারের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরি উদযাপন করে কিংবদন্তির অসাধারণ সাফল্যের প্রতি শ্রদ্ধা।



এই ১০০টি সীমিত সংস্করণের সলিটেয়ার কালেকশনটি কিংবদন্তির শ্রেষ্ঠত্বের শীর্ষকে তুলে ধরে। এই কালেকশনের প্রতিটি টুকরো অতুলনীয় উজ্জ্বল, চকচকে এবং হস্তশিল্পের হীরা থেকে রঙের অসীম ঝলকানিতে জ্বলজ্বল করে। হীরার এই দুনিয়ায়, সেলেস্ট সলিটেয়ার সমস্ত রত্নগুলির শীর্ষ রত্ন হিসাবে অবস্থান করছে। এই উবার-প্রিমিয়াম কালেকশনের টুকরোগুলি ঐতিহ্যবাহী হীরা কাটার প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে, কমপক্ষে ছয়টি পেটেন্ট দ্বারা সুরক্ষিত, সেলেস্ট সলিটেয়ার হীরা কাটার ক্ষেত্রে একটি যুগান্তকারী উদ্ভাবনের ফলাফল।



'তানিষ্ক সেলেস্ট x শচীন তেন্ডুলকার'-এ নারী ও পুরুষ উভয়ের জন্যই রিং, কানের দুল এবং ব্রেসলেটের বিভিন্ন ডিজাইন রয়েছে। তানিষ্ক সেলেস্টের প্রতিটি টুকরো নিখুঁত, হাতে তৈরি করা  এবং শচীন তেন্ডুলকারের শৈলী এবং ব্যক্তিত্ব মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। তানিষ্কের এই আকর্ষণীয় কালেকশনটি সর্বোচ্চ স্বচ্ছতার গ্রেডের ব্যবহার নিয়ে গর্ব বোধ করে, যার বৈশিষ্ট্য ১০X ম্যাগনিফিকেশনের নিচেও কোনো অন্তর্ভুক্তি বা দাগ নেই। এই সলিটেয়ার টুকরাগুলি শ্রেষ্ঠত্ব, উজ্জ্বলতা, বিরলতা, ভালবাসা এবং জীবনের সবচেয়ে মূল্যবান মুহুর্তগুলির উদযাপনের প্রতীক। সলিটেয়ারের এই কালেকশন রুচি, যত্ন তার সাথে উচ্চ মানের শিল্প দিয়ে তৈরি।



এই দুর্দান্ত কালেকশনটি লঞ্চ করার সময়, তানিস্ক, টাইটান কোম্পানি লিমিটেডের ভিপি - ক্যাটাগরি, মার্কেটিং অ্যান্ড রিটেল, অরুণ নারায়ণ  বলেন, “তানিষ্ক সেলেস্টের লঞ্চটি গুরুত্বপূর্ণ কারণ আমরা সবচেয়ে নিখুঁতভাবে কারুকাজ করা সলিটেয়ার হীরা আনতে করতে পেরে আনন্দিত যেগুলি অতুলনীয় উজ্জ্বল, চকচকে, জলমল করে। এই হীরাগুলি সারা বিশ্বের সেরা থেকে সংগ্রহ করা ছাড়াও, শ্রেষ্ঠত্বের ৬০ টিরও বেশি মানদণ্ডে গ্রেড করা হয়েছে, যাকে এক শতাব্দীরও বেশি সময় ধরে হীরা কাটার সবচেয়ে বড় উদ্ভাবন বলা হয়েছে৷ এই পেটেন্ট করা প্রযুক্তির সাথে আবদ্ধ প্রতিটি তানিস্ক সেলেস্ট হীরাতে হাজার হাজার অদৃশ্য ন্যানো প্রিজম রয়েছে যা আলোর কার্যক্ষমতা বাড়ায় এবং অতুলনীয় উজ্জ্বলতা নিশ্চিত করে, যা তানিস্ক সেলেস্টকে সত্যিকারের "এ কাট অ্যাভব " করে তোলে। এবং সেলেস্টের মূল্য বাড়ানোর জন্য, আমরা শচীন তেন্ডুলকারের সাথে অংশীদার হতে পেরে আনন্দিত, যিনি শ্রেষ্ঠত্ব ও উজ্জ্বলতার প্রতীক এবং অনবদ্য শৈলী ও পরিশীলিত একজন মানুষ। শ্রেষ্ঠত্ব এবং উজ্জ্বলতার প্রতীক হিসেবে, আমরা ১০০টি সীমিত সংস্করণ 'শচীন X সেলেস্ট' সলিটায়ার উপস্থাপন করতে পেরে আনন্দিত যেগুলো ডি-ফ্ললেস ১ ক্যারেট বিভাগে বিশ্বব্যাপী উপলব্ধ সলিটেয়ারের ০.০০৬% এর নিচে পড়ে। শচীনের সেঞ্চুরির সেঞ্চুরির এক দশক উদযাপন করার জন্য এগুলি হল "এই সময়ে বিশ্বের ১ ক্যারেটের সবচেয়ে মূল্যবান হীরা", যা বিশ্ব ক্রিকেটে শ্রেষ্ঠত্ব ও উজ্জ্বলতার শীর্ষে রয়েছে৷  আরও, নিজে মাস্টার ব্লাস্টারের মতো, সেলেস্টের হীরা বিশেষভাবে জন্মগ্রহণ করেছিল কিন্তু নিখুঁততার জন্য এর কারুকাজ করা এবং ডিজাইন করা প্রয়োজন।  এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে, প্রতিটি শচীন X সেলেস্ট  স্পেশাল এডিশন সলিটেয়ার একটি এক্সক্লুসিভ কফি টেবিল বই নিয়ে এসেছে , "শচীন,  ব্রিলিয়ান্ট বাই ডিজাইন !"




সহযোগিতার বিষয়ে কথা বলতে গিয়ে, শচীন তেন্ডুলকার বলেন, “তানিষ্কের সাথে এই এক্সক্লুসিভ সীমিত-সংস্করণ কালেকশন তৈরি করা এবং এটিকে জীবন্ত করে তোলার জন্য এটি একটি আনন্দের বিষয়।  তানিষ্ক একটি সম্মানিত ব্র্যান্ড যা তার ডিজাইনের জটিলতা, বিশ্বাসের কারণ এবং দুর্দান্ত গ্রাহক সংযোগের জন্য পরিচিত।  তানিষ্ক সেলেস্ট একটি যত্ন  করা উদ্ভাবনী সংগ্রহ যা ক্রিকেটের একীভূত করার চেতনাকেও উদযাপন করে।  আমি আশা করি এই অংশীদারিত্ব ভোক্তাদের মধ্যে শ্রেষ্ঠত্ব উদযাপনের নতুন পথ খুলে দেবে।"