Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

RBL ব্যাঙ্ক উদ্ভাবনী ডিজিটাল ফিক্সড ডিপোজিট (FD) স্কিম চালু করলো

দেবাঞ্জন দাস; ২০ এপ্রিল: RBL ব্যাঙ্ক, নতুন-থেকে-ব্যাঙ্ক গ্রাহকদের জন্য উপলব্ধ একটি উদ্ভাবনী ডিজিটাল ফিক্সড ডিপোজিট (FD) স্কিম চালু করার ঘোষণা করেছে৷ 15 মাস থেকে 725 দিনের মেয়াদের জন্য 7.8% পর্যন্ত সুদের হার সহ, ডিজিটাল FD বিনি…



দেবাঞ্জন দাস; ২০ এপ্রিল: RBL ব্যাঙ্ক, নতুন-থেকে-ব্যাঙ্ক গ্রাহকদের জন্য উপলব্ধ একটি উদ্ভাবনী ডিজিটাল ফিক্সড ডিপোজিট (FD) স্কিম চালু করার ঘোষণা করেছে৷ 15 মাস থেকে 725 দিনের মেয়াদের জন্য 7.8% পর্যন্ত সুদের হার সহ, ডিজিটাল FD বিনিয়োগকারীদের একটি আকর্ষণীয় বিনিয়োগ বিকল্প সরবরাহ করে। গ্রাহকরা কোনো শাখায় না গিয়ে বা ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট না খুলে মিনিটের মধ্যে ডিজিটাল এফডি বুক করতে পারেন।



 ডিজিটাল এফডি একটি দ্রুত অনলাইন কেওয়াইসি প্রক্রিয়ার মাধ্যমে সক্ষম করা হয়েছে, যা গ্রাহকদের মিনিটের মধ্যে একটি এফডি খুলতে সহজ এবং ঝামেলামুক্ত করে তোলে। তিনটি সহজ ধাপ হল (i) আধার লিঙ্কযুক্ত মোবাইল নম্বর এবং PAN বিশদ প্রদান করা (ii) ভিডিও KYC ব্যবহার করে KYC স্ট্যাটাস সম্পূর্ণ করা এবং (iii) অনলাইন পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে ফিক্সড ডিপোজিট অর্থায়ন করা।


 RBL ব্যাঙ্কের ব্রাঞ্চ ও বিজনেস ব্যাঙ্কিং প্রধান দীপক গধায়ন বলেছেন, “আমরা নতুন-থেকে-ব্যাঙ্ক গ্রাহকদের কাছে আমাদের ডিজিটাল ফিক্সড ডিপোজিট পণ্য অফার করতে পেরে আনন্দিত। এই অনন্য অফারটি আমাদের নতুন যুগের ব্যাঙ্কিং সলিউশনগুলির একটি অংশ যা প্রথাগত এবং ডিজিটাল চ্যানেলগুলিকে নির্বিঘ্নে সংহত করে। অনলাইন ফিক্সড ডিপোজিট হল একটি নিরাপদ এবং নির্ভরযোগ্য বিনিয়োগের পথ যা গ্রাহকদের আরও ভাল রিটার্ন পেতে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে সঞ্চয় করতে সক্ষম করবে।”