Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BRAVIA X80L টেলিভিশন সিরিজ লঞ্চ করলো সোনি

দেবাঞ্জন দাস,২৭ এপ্রিল : সোনি ইন্ডিয়া  লঞ্চ করল জমকালো ছবি ও অসামান্য শব্দের BRAVIA X80L টেলিভিশন সিরিজ। নতুন BRAVIA X80L টেলিভিশন সিরিজ দেখা ও শোনার অভিজ্ঞতাকে এক নতুন মাত্রা দেয় এবং গুগল টিভির মাধ্যমে এক পৃথিবী বিনোদন দেয়। আমা…


 দেবাঞ্জন দাস,২৭ এপ্রিল : সোনি ইন্ডিয়া  লঞ্চ করল জমকালো ছবি ও অসামান্য শব্দের BRAVIA X80L টেলিভিশন সিরিজ। নতুন BRAVIA X80L টেলিভিশন সিরিজ দেখা ও শোনার অভিজ্ঞতাকে এক নতুন মাত্রা দেয় এবং গুগল টিভির মাধ্যমে এক পৃথিবী বিনোদন দেয়। আমাদের ছবি ও শব্দ প্রযুক্তির বাস্তবধর্মিতার গুণে সেই বিনোদন জীবন্ত হয়ে ওঠে সুন্দর রঙে।


১. X1 4K HDR পিকচার প্রোসেসর আপনাকে দেবে ব্যতিক্রমী গুণমানের ছবি।

২. TRILUMINOS™ Pro ডিসপ্লে সহ নতুন X80L সিরিজ একেবারে আসলের মত রং দেখায়।

৩. Dolby Vision™ ও Dolby Atmos™ দিয়ে উপভোগ করুন সিনেমার উত্তেজনা।

৪. X80L series-এ X-ব্যালান্সড স্পিকার দেবে মগ্ন করে রাখার মত শব্দের অভিজ্ঞতা।

৫. X80L series দিচ্ছে স্মার্ট ইউজার অভিজ্ঞতা। এতে আছে গুগল টিভি, যাতে পাওয়া যায় ১০,০০০+ অ্যাপ ও গেমস এবং ৭০০,০০০+ ফিল্ম ও টিভি সিরিজের মাধ্যমে অন্তহীন বিনোদন। Apple AirPlay২ আর HomeKit- ও এই টিভিতে মসৃণভাবে চলে।

৬. হ্যান্ডস ফ্রি ভয়েস সার্চ ফিচারের মাধ্যমে আপনি আপনার টিভির সাথে আদানপ্রদান চালাতে পারেন এবং আপনার প্রিয় শো বা ফিল্ম চালাতে পারেন।

৭. X80L সিরিজে এবার থাকছে BRAVIA CORE, যাতে IMAX Enhanced ফিল্মগুলো সর্বোচ্চ গুণমানের Pure Stream™ দিয়ে উপভোগ করা যায়।

৮. X80L-এ থাকছে PS5-এর জন্য ফিচার, যা অটো HDR টোন ম্যাপিং ও অটো জঁর পিকচার মোড সমেত আপনার গেমিংয়ের অভিজ্ঞতাই বদলে দেবে। এর HDMI 2.1 কমপ্যাটিবিলিটি অটো লো লেটেন্সি মোডে (ALLM) গেমিংয়ের সঙ্গে মানানসই।

৯. X80L-এর গেম মেনু ফিচার গেমিং স্ট্যাটাস, সেটিং ও গেমিং অ্যাসিস্ট ফাংশন – সবকিছু আপনার নাগালের মধ্যে এনে দেয় এক জায়গায়।

১০. BRAVIA CAM দিয়ে টিভি দেখার একগুচ্ছ নতুন মজার অভিজ্ঞতা পাবেন, যার মধ্যে থাকছে জেশ্চার কন্ট্রোল, অ্যাম্বিয়েন্ট অপটিমাইজেশন, গুগল মিট ইত্যাদি।

১১. অ্যাম্বিয়েন্ট অপটিমাইজেশন, লাইট সেন্সর এবং অ্যাকাউস্টিক অটো ক্যালিব্রেশন প্রযুক্তির সাহায্যে সমস্ত পরিবেশে সেরা ছবি ও শব্দের অভিজ্ঞতা অনুভব করুন।

১২. X80L-কে X-Protection PRO সমেত ডিজাইন করা হয়েছে সবচেয়ে কঠিন পরিস্থিতিতে দক্ষতার সঙ্গে চলার জন্য।

১৩. উপরিতলের ভরাট ডিজাইন, সরু টি আকারের ওয়েজড স্ট্যান্ড এবং ছটা হট কী সমেত পাতলা স্মার্ট রিমোটসম্পন্ন X80L মসৃণভাবে আপনার বৈঠকখানার সঙ্গে মানিয়ে যাবে।

১৪. ডিজাইন করা হয়েছে পরিবেশের কথা মাথায় রেখে।


দাম এবং পাওয়া সম্পর্কে তথ্য:

মডেল

সেরা দাম (ভারতীয় টাকায়)

পাওয়ার তারিখ


KD-43X80L

৯৯,৯০০/-

১৯শে এপ্রিল ২০২৩ থেকে


KD-50X80L

১১৪,৯০০/-

১৯শে এপ্রিল ২০২৩ থেকে


KD-85X80L

শিগগির ঘোষণা করা হবে

শিগগির ঘোষণা করা হবে


ভারতে এই মডেলগুলো পাওয়া যাবে সমস্ত সোনি সেন্টারে, প্রধান প্রধান ইলেকট্রনিক স্টোরগুলোতে এবং ই-কমার্স পোর্টালগুলোতে।