Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Tata Steel Kolkata 25K 2022 খেলাধুলা, শিল্প ও উপহার উদযাপন করছে, চ্যারিটির জন্য 19.37 লক্ষ টাকা সংগ্রহ করা হলো

দেবাঞ্জন দাস;কলকাতা; ১৫ এপ্রিল: পূর্ব ভারতের অন্যতম উৎসব, Tata Steel Kolkata 25K 2022, ১৩ এপ্রিল, বৃহস্পতিবার কলকাতায় খেলাধুলা, শিল্প ও উপহার উদযাপন করেছে।
 চাণক্য চৌধুরী, ভাইস-প্রেসিডেন্ট-কর্পোরেট সার্ভিসেস, টাটা স্টিল, বলেছেন, …



দেবাঞ্জন দাস;কলকাতা; ১৫ এপ্রিল: পূর্ব ভারতের অন্যতম উৎসব, Tata Steel Kolkata 25K 2022, ১৩ এপ্রিল, বৃহস্পতিবার কলকাতায় খেলাধুলা, শিল্প ও উপহার উদযাপন করেছে।


 চাণক্য চৌধুরী, ভাইস-প্রেসিডেন্ট-কর্পোরেট সার্ভিসেস, টাটা স্টিল, বলেছেন, “TSK 25K-এর সপ্তম সংস্করণটি সিটি অফ জয়ের 15,000+ দৌড়বিদদের জন্য নতুন জোশের সূচনা করেছে৷ ইভেন্টটি চ্যারিটির জন্য 19.37 লক্ষ টাকা বাড়াতে সাহায্য করেছে৷ আমাদের ম্যারাথন এবং অন্যান্য খেলাধুলার ক্রিয়াকলাপগুলির মতো স্বাক্ষর ইভেন্টগুলি আমাদের গভীর-মূল কর্পোরেট দর্শনের সাথে জড়িত, যা উত্সাহের চেতনাকে আলিঙ্গন করে এবং সমাজে খেলাধুলাকে পৃষ্ঠপোষকতা করার লক্ষ্যে উদ্যোগ গ্রহণ করে৷ তাই, আর্ট ফর স্পোর্টস উদ্যোগ কলকাতার শিল্প সম্প্রদায়কে শিল্পের অন্য একটি রূপ লালন করতে অনুপ্রাণিত করেছে…যেটি দান করা জড়িত! একটি কোম্পানি হিসেবে,


আমরা এই মহৎ কাজটি চালিয়ে যেতে চাই, সামনের দিকে এগিয়ে যাব।”


বিধায়ক দেবাশীষ কুমার বলেন, "টাটা স্টিল 25K ম্যারাথন একদিনের জন্য একটি ইভেন্ট নয় তবে এটি মানবজাতির জন্য একটি ইভেন্ট যা শহরে স্বাস্থ্য এবং ফিটনেসকে প্রচার করে।"


 দূরত্বের দৌড় এবং জনহিতৈষী অবিচ্ছিন্নভাবে সংযুক্ত, এবং বছরের পর বছর ধরে TSK 25K নাগরিকদের বৃহত্তর ভালোর জন্য নিজেকে ছাড়িয়ে যেতে অনুপ্রাণিত করেছে। সফল সপ্তম সংস্করণ, জনহিতৈষী অংশীদার ইউনাইটেড ওয়ে কলকাতা দ্বারা সমর্থিত, চ্যারিটির জন্য 19.37 লক্ষ টাকা সংগ্রহ করেছে, মোট 22টি এনজিও বিভিন্ন কারণে অংশ নিয়েছে।


সর্বোচ্চ তহবিল সংগ্রহকারী এনজিও: দ্য টাটা মেডিকেল সেন্টার (TMCT)- 7,00,000 টাকা ।

 2য় সর্বোচ্চ তহবিল সংগ্রহকারী এনজিও: কনসার্ন ইন্ডিয়া ফাউন্ডেশন – 5,00,000 টাকা ।


সর্বোচ্চ তহবিল সংগ্রহকারী ব্যক্তি: সুব্রত বর্মন – ত্রিলোচনপুর অ্যাসোসিয়েশন ফর ডেভেলপমেন্ট ইন সোশ্যাল ওয়েলফেয়ার 76,722 টাকা 


সবচেয়ে বেশি তহবিল সংগ্রহকারী তরুণ: আনুস্কা প্রকাশ এবং অর্জুন প্রকাশ - ফিউচার হোপ ফাউন্ডেশনের 36,000 টাকা।


সোসাইটি ফর ইউনাইটেড ওয়ে অফ কোলকাতার সভাপতি দীনেশ আগরওয়াল, টাটা স্টিল কলকাতা 25K এবং ইভেন্টের সাফল্যের জন্য তার উত্সাহ প্রকাশ করেছেন, বলেছেন: “দিনটি নতুন সূচনার জন্য আশা নিয়ে এসেছিল, বিশেষ করে বিশ্ব একটি বিশ্বব্যাপী মহামারী থেকে বাঁচার পরে। অংশগ্রহণকারীদের নিছক উদ্দীপনা ছিল অত্যন্ত অনুপ্রেরণাদায়ক। আমরা এই প্ল্যাটফর্মের জনহিতকর অংশীদার হতে পেরে গর্বিত বোধ করি। সমমনা মানুষদের বৃহত্তর ভালোর জন্য একত্রিত হতে দেখা একটি শক্তিদায়ক অনুভূতি, যা ইউনাইটেড ওয়ে কলকাতার দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্যপূর্ণ।"


 নারায়ণ টিভি, সিএমও, আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক, বলেছেন, “ম্যারাথনগুলি কয়েক বছর ধরে স্থিরভাবে জনপ্রিয়তা অর্জন করেছে এবং IDFC ফার্স্ট ব্যাঙ্ক গর্বিতভাবে সারা দেশে ম্যারাথনের সাথে যুক্ত হয়েছে কারণ তারা ব্যাঙ্কের সামাজিক ভালোর মূল স্তম্ভগুলির একটির সাথে সারিবদ্ধ। Tata Steel Kolkata 25K একই প্ল্যাটফর্মে মানুষ এবং এনজিওকে একত্রিত করে সিটি অফ জয়ের উত্সাহ উদযাপন করে৷ IDFC ফার্স্ট ব্যাঙ্ক শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন, উদ্যোক্তা, জীবিকা, এবং স্যানিটাইজেশন জুড়ে প্রোগ্রামগুলির সাথে অংশীদার। রানার্সের অঙ্গীকারের সাথে, IDFC ফার্স্ট ব্যাংকের লক্ষ্য ম্যারাথনদের তাদের হৃদয়ের কাছাকাছি একটি কারণকে সমর্থন করতে সক্ষম করা। ম্যারাথনের মতো একটি অংশগ্রহণমূলক খেলার সাথে বৃহত্তর মেলামেশা সকল স্তরে অন্তর্ভুক্তির জন্য ব্যাঙ্কের প্রতিশ্রুতিকে প্রতিনিধিত্ব করে।"


 খেলাধুলার জন্য শিল্প 2014 সালে এই উদ্যোগটি প্রখ্যাত শিল্পী, প্রয়াত ওয়াশিম কাপুরের পরামর্শের অধীনে টাটা স্টিল কলকাতা 25K-তে বিভিন্ন কারণের সমর্থনে কলকাতার শিল্প সম্প্রদায়কে শক্তিশালী করেছে। প্রতি বছর, 40 টিরও বেশি শিল্পী ইভেন্টের শেষ লাইনে তারা যা দেখে এবং অনুভব করে তার উপস্থাপনা আঁকে।


 এই বছরের সাফল্যের পরিসমাপ্তি ঘটিয়ে, এবং প্রয়াত ওয়াশিম কাপুরের প্রতি শ্রদ্ধা হিসেবে, ২৫ জন শিল্পী কলকাতার রঙ ও চেতনাকে জীবন্ত করে তুলেছেন। বিশিষ্ট চিত্রশিল্পী ও ভাস্কর দেবাশীষ মল্লিক চৌধুরী শিল্পটি তৈরি করেছেন।


 ক্রীড়া বিষয়ক কর্মশালার বিচারক ছিলেন মাননীয় সাংসদ ও বিশিষ্ট চিত্রশিল্পী যোগেন চৌধুরী, বিশিষ্ট চিত্রশিল্পী সমীর আইচ এবং সনাতন দিন্দা এবং দেবাশীষ মল্লিক চৌধুরী।


 অচিন্ত্য ভট্টাচার্য, অরিঘনা সাহা এবং মৌমিতা দে - কে বিজয়ী ঘোষণা করা হয়েছে এবং তারা যথাক্রমে 50,000, 30,000 এবং 15,000 টাকা নগদ পুরস্কার পেয়েছে।


 বিবেক সিং, রেস প্রমোটার প্রোক্যাম ইন্টারন্যাশনালের জেটি এমডি বলেছেন: “টাটা স্টিল কলকাতা 25K-এর সৌন্দর্য খেলাধুলাকে অতিক্রম করার ক্ষমতার মধ্যে রয়েছে — শিল্প, দাতব্য, বৃহত্তর ভালকে অনুপ্রাণিত করার মাধ্যমে — এবং উল্লেখযোগ্যভাবে বিভিন্ন উপায়ে মানুষের জীবনকে স্পর্শ করা। গত কয়েক বছর সকলের জন্য চ্যালেঞ্জিং ছিল, এবং এটা প্রশংসনীয় যে নাগরিকরা তাদের হৃদয় খুলেছে এবং তারা যে কারণে বিশ্বাস করে তার জন্য তহবিল সংগ্রহ করেছে।”

তিনি আরও বলেছিলেন, “আর্ট ফর স্পোর্টস উদ্যোগ এই মহান শহরের আবেগের উদাহরণ দেয়, এবং প্রয়াত ওয়াশিম কাপুরের প্রতি শ্রদ্ধা জানিয়ে এই উদীয়মান শিল্পীরা কলকাতার চেতনাকে জীবন্ত করে তুলেছেন তা দেখে হৃদয়স্পর্শী ছিল৷ সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। এটি শুধুমাত্র সমষ্টির শক্তি যা আমাদের ইভেন্টের আরেকটি সফল সংস্করণকে একত্রিত করতে সাহায্য করেছে।"