Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অভিনেত্রী ইশা সাহা হলেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর

দেবাঞ্জন দাস; ১৭ এপ্রিল, কলকাতা: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  প্রখ্যাত বাঙালি অভিনেত্রী ইশা সাহাকে তার আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে করার কথা ঘোষণা করলো । অভিনেত্রী সেনকো গোল্ডের ব্রাইডাল জুয়েলারি কালেকশনের প্রচার করবে…



দেবাঞ্জন দাস; ১৭ এপ্রিল, কলকাতা: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  প্রখ্যাত বাঙালি অভিনেত্রী ইশা সাহাকে তার আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে করার কথা ঘোষণা করলো । অভিনেত্রী সেনকো গোল্ডের ব্রাইডাল জুয়েলারি কালেকশনের প্রচার করবেন। 


গ্রীষ্মকালীন বিয়ের গয়নার প্রচারের অংশ হিসাবে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ইশা সাহা অভিনীত 'লীলাবালি' শিরোনামের একটি নতুন মিউজিক ভিডিওর প্রকাশ করেছে।




সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার বিবাহ কালেকশনের অধীনে 'রাজওয়াড়া ২০২৩' নামের ব্রাইডাল জুয়েলারি কালেকশনের একটি নতুন পরিসরও চালু করেছে, যা কনেদের জন্য গ্ল্যামারাস এবং কেতাদুরস্ত গয়নার সম্ভার নিয়ে এসেছে। নতুন রাজওয়াড়া ২০২৩ বিবাহ কালেকশন-এ ভারতের সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্যকে ফুটিয়ে তোলে এমন গয়না তৈরি করতে উৎকৃষ্ঠ দেশীয় কারুশিল্পের ব্যবহার করা হয়েছে। নতুন কালেকশনের দাম শুরু হচ্ছে ২ লাখ টাকা থেকে।


সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ডিরেক্টর  জয়িতা সেন বলেন, "আমাদের ব্রাইডাল জুয়েলারির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে প্রথমসারির বাঙালি অভিনেত্রী ইশা সাহাকে পেয়ে আমরা আনন্দিত৷ তার সাজ-উপস্থিতি বাঙালি বধূদের লালিত্যকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। আমরা নিশ্চিত যে, আমাদের মূল্যবান গ্রাহকরা নতুন 'লীলাবালি' প্রচারের ভিডিওটিকে পছন্দ করবেন এবং এর সঙ্গে সংযুক্ত হবেন। কারণ, বধূর বেশে ইশার মনোমুগ্ধকর উপস্থিতির পাশাপাশি বাংলা লোকগানের ফিউশনের আকর্ষণীয় সুর, আকর্ষণীয় তাল এবং স্মরণীয় কণ্ঠস্বর তাদের মন জয় করে নেবে।  ঠিক প্রতিটি বাঙালি বিয়ের ঐতিহ্য এবং নতুন যুগোপযোগী উপাদানের মিশেলের মতো কীভাবে সেনকো গোল্ড তার বিয়ের গয়নাতে ঐতিহ্য এবং আধুনিকতার নিখুঁত সংমিশ্রণ ঘটাচ্ছে, এই মিউজিক ভিডিওটিতে সেটাই ফুটে উঠেছে।”


সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, শুভঙ্কর সেন বলেন, "আমাদের 'হাইপার লোকাল' দৃষ্টিভঙ্গির অংশ হিসেবে, বিখ্যাত বাঙালি অভিনেত্রী ইশা সাহাকে আমাদের আঞ্চলিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং উচ্ছ্বসিত। এই সংযোজন দেশের পূর্ব এবং উত্তর-পূর্ব অঞ্চলে আমাদের ব্র্যান্ডের দৃশ্যমানতা বৃদ্ধি করতে এবং গ্রাহকদের সঙ্গে আরও গভীর সংযোগ স্থাপন করতে সক্ষম হবে।"


অভিনেত্রী ইশা সাহা বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর মতো একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পারাটা সম্মানের, যারা গয়নার বিপননে পাঁচ দশকেরও বেশি সময় ধরে রয়েছে। গয়নার বিভাগে এটাই আমার প্রথম ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট (চুক্তি) এবং এমন একটি সম্মানিত ব্র্যান্ডের সঙ্গে নাম থাকা আমার জন্য পরম সম্মানের। এই ব্র্যান্ডের গয়নার সংগ্রহ আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি এবং আমি এই ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পেরে বিশেষ খুশি। এই প্রচারটি সুন্দরভাবে পরিকল্পিত এবং কার্যকর করা হয়েছে যা বাঙালি বিয়ের সারমর্মকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে।"