Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির, এবং স্বাস্থ্য পরীক্ষা শিবির তমলুক শহরে শান্তি সংঘের উদ্যোগে। গরম কে উপেক্ষা করে স্বাস্থ্য পরীক্ষা করাতে এলাকায় ভিড় সাধারণ মানুষের

বিগত দু বছর আগে করোনা পরিস্থিতিতে প্রচুর মানুষের প্রাণ হারাতে হয়েছে। পাশাপাশি করোনায় আক্রান্ত সাধারণ মানুষ এখন কি পরিস্থিতিতে রয়েছে তা দেখতে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির এবং স্বাস্থ্য পরীক্ষার শিবিরের আয়োজন করেছে তমলুক শহরে…



বিগত দু বছর আগে করোনা পরিস্থিতিতে প্রচুর মানুষের প্রাণ হারাতে হয়েছে। পাশাপাশি করোনায় আক্রান্ত সাধারণ মানুষ এখন কি পরিস্থিতিতে রয়েছে তা দেখতে বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবির এবং স্বাস্থ্য পরীক্ষার শিবিরের আয়োজন করেছে তমলুক শহরের শান্তি সংঘ ক্লাব। 

বেশ কয়েকদিন সারা রাজ্যের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলায় তাপপ্রবাহ চলছে। গরমকে উপেক্ষা করে তমলুক শহর এলাকার সাধারণ মানুষ বিনামূল্যে চক্ষু পরীক্ষা এবং স্বাস্থ্য পরীক্ষা করতে এগিয়ে এসেছে। এর পাশাপাশি তমলুক থানা এলাকার এক দম্পতি দেহ দান করলেন।

 তমলুকে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল রয়েছে। পরবর্তী ক্ষেত্রে ডাক্তারি ছাত্র-ছাত্রীদের দেহ পড়াশোনার কাজে লাগবে। তাই এই দেহ দানের অঙ্গীকারপত্রে সই করলেন চম্পক মুখার্জি এবং সুনিতা মুখার্জী দম্পতি।