Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্রিকেটভক্তদের চমকে দিল টাটা নিউ; ইডেন গার্ডেন্সে এক আকর্ষণীয় ড্রোন শো

দেবাঞ্জন দাস; ৯ এপ্রিল: ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এর কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ম্যাচে এক অত্যাশ্চর্য ড্রোন শোয়ের মাধ্যমে নিজেদের প্রথ…



দেবাঞ্জন দাস; ৯ এপ্রিল: ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এর কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ম্যাচে এক অত্যাশ্চর্য ড্রোন শোয়ের মাধ্যমে নিজেদের প্রথম বার্ষিকী পালন করল টাটা নিউ। স্টেডিয়ামের রাতের আকাশ রাঙিয়ে তুলল ৬০০ ড্রোন। তৈরি হল এক অনন্য লাইট শো। তাতে দেখানো হল ফ্যাশন থেকে ফাইন্যান্স, গ্যাজেট থেকে মুদি, হোটেল থেকে স্বাস্থ্য এবং প্রযুক্তি থেকে ভ্রমণ – কেনাকাটার যে বৈচিত্র্যপূর্ণ এবং বিস্তৃত সম্ভার টাটা নিউ ক্রেতাদের কাছে পৌঁছে দেয়।



লঞ্চের পর থেকে টাটা নিউ ভারতীয়দের কেনাকাটার অভ্যাসে বিপ্লব এনেছে তাদের রিওয়ার্ড প্রোগ্রামের মাধ্যমে এবং বিভিন্ন বিভাগে বিক্রয়যোগ্য ব্র্যান্ডের সম্ভার যতদূর সম্ভব বিস্তৃত করে। এই অ্যাপ দ্রুত গুগল প্লেস্টোরের প্রথম পাঁচটা কেনাকাটার অ্যাপের অন্যতম হয়ে উঠেছে, যা কয়েক লক্ষ ব্যবহারকারীকে সুবিধা ও সহজলভ্যতার এক নতুন মাত্রায় নিয়ে গেছে।


নতুন আপডেট সমেত টাটা নিউ ভারতে সুপার অ্যাপগুলোর মান আরও উঁচু করে দিয়েছে। টাটা আইপিএলের অফিশিয়াল পার্টনার হিসাবে টাটা নিউয়ের এটা দ্বিতীয় বছর এবং ড্রোন শোয়ের মাধ্যমে বিভিন্ন বিভাগে নিজেদের শক্তি প্রদর্শন করে টাটা নিউ দর্শকদের মুগ্ধ করেছে।



টাটা নিউয়ের প্রথম বার্ষিকী এই সুপার অ্যাপের জন্য এক গুরুত্বপূর্ণ মাইলফলক। এই সাফল্যের পিছনে রয়েছে ভারতীয় ক্রেতার ক্রমাগত বদলাতে থাকা প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া এবং তা মেটানোর ক্ষমতা। টাটা নিউ গত এক বছরে কেনাকাটার অভিজ্ঞতার রূপান্তর ঘটিয়েছে এবং ক্রেতারা আগামী এক বছরে এই অ্যাপে আরও অনেক উদ্ভাবন আশা করতে পারেন।