Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পৈলান ওয়ার্ল্ড স্কুলের ছাত্র রৌনক রায় 99.40% নিয়ে সর্বভারতীয় I.C.S.E তে (দশম শ্রেণী) তৃতীয় স্থান অর্জন করেছে

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৯ মে : দি কাউন্সিল ফর দ্য ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট এক্সামিনেশনস (সিআইএসসিই), নয়াদিল্লি রবিবার আইসিএসই (দশম শ্রেণির) ফলাফল প্রকাশ করেছে, যাতে রৌনক রায়, পৈলান ওয়ার্ল্ড স্কুল সারা ভারতে তৃতীয় স্থান অর্জ…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৯ মে : দি কাউন্সিল ফর দ্য ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট এক্সামিনেশনস (সিআইএসসিই), নয়াদিল্লি রবিবার আইসিএসই (দশম শ্রেণির) ফলাফল প্রকাশ করেছে, যাতে রৌনক রায়, পৈলান ওয়ার্ল্ড স্কুল সারা ভারতে তৃতীয় স্থান অর্জন করেছে 99.40% নম্বর নিয়ে । রৌনক রায় সকল বিষয়ে 99% এর বেশি পেয়েছে ।


 পৈলান ওয়ার্ল্ড স্কুলের প্রিন্সিপাল সুনিতা চন্দ্রশেখর বলেন, “রৌনক আমাদের গর্বিত করেছেন, একাডেমিক এবং আচরণ উভয় ক্ষেত্রেই আন্তরিক, নিবেদিত, নিয়মিত এবং বাধ্য , পিডব্লিউএস-এ দ্বিতীয় শ্রেণিতে ভর্তি হওয়ার পর থেকে সমস্ত একাডেমিক প্রতিযোগিতায় স্বাতন্ত্র্যের সাথে অংশগ্রহণ করে "।


 সঞ্চয়িতা দাস, ক্লাস টিচার, যোগ করেছেন যে "সে বিভিন্ন অলিম্পিয়াডে র‌্যাঙ্ক হোল্ডার এবং স্কুলের সেরা ছাত্রের পুরস্কারও পেয়েছিল এবং বোর্ডের ফলাফল তার কাছ থেকে অনেক প্রত্যাশিত ছিল"।


 রৌনক রায় বলে “সে ভাল ফলাফল আশা করেছিল কিন্তু সর্বভারতীয় র‌্যাঙ্ক ধরে রাখার কথা কখনও ভাবেননি। " সে আরও যোগ করেছেন যে তাঁর বাবা-মায়ের পোস্টিংয়ের কারণে যুক্তরাজ্যে বেড়ে ওঠার কারণে বাংলা ছাড়া তাঁর কোনও প্রাইভেট টিউটর নেই। এখন পর্যন্ত পড়ালেখায় তার মা তাকে পথ দেখিয়েছেন। তার বাবা-মা তাকে পাঠক্রম বহির্ভূত কার্যকলাপ সহ অনুসরণ করার জন্য একটি সময়সূচী তৈরি করেছিলেন”। তার লক্ষ্য কম্পিউটার সায়েন্স বা ইলেক্ট্রিক্যালে ইঞ্জিনিয়ার হওয়া।