Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অমিত চক্রবর্তী এবং অরুণাংশু রায়ের শিল্প প্রদর্শণী কলকাতার তাজ সিটি সেন্টার নিউটাউনে

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ মে: এক বছর পূর্তি উদযাপনের অংশ হিসাবে, তাজ সিটি সেন্টার নিউটাউন কলকাতা শিল্পী অমিত চক্রবর্তী এবং অরুণাংশু রায়ের ‘পেইন্টস অ্যান্ড স্ট্রোকস’ শিরোনামের একটি মনোমুগ্ধকর শিল্প প্রদর্শনীর আয়োজন করলো । এই …



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৬ মে: এক বছর পূর্তি উদযাপনের অংশ হিসাবে, তাজ সিটি সেন্টার নিউটাউন কলকাতা শিল্পী অমিত চক্রবর্তী এবং অরুণাংশু রায়ের ‘পেইন্টস অ্যান্ড স্ট্রোকস’ শিরোনামের একটি মনোমুগ্ধকর শিল্প প্রদর্শনীর আয়োজন করলো । এই অসাধারণ শোকেসটি দর্শকদের আধুনিক এবং বিমূর্ত শিল্পের সমৃদ্ধ ট্যাপেস্ট্রিতে নিমজ্জিত করবে। এর প্রথম দুটি সংস্করণের ব্যাপক সাফল্যের পর, প্রদর্শনীটি এখন এর ৩য় সংস্করণে, ২৭ মে পর্যন্ত চলবে, যেখানে শিল্প উত্সাহীরা এবং অতিথিরা সৃজনশীল অভিব্যক্তির জগতে নিজেদের নিমজ্জিত করতে পারবেন।




 অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, তাজ সিটি সেন্টার নিউটাউন কলকাতার জেনারেল ম্যানেজার ইন্দ্রনীল রায় বলেন; "আমরা পেইন্টস অ্যান্ড স্ট্রোকের 3য় সংস্করণ উপস্থাপন করতে পেরে রোমাঞ্চিত যেটি সমসাময়িক পুরস্কার বিজয়ী শিল্পী অমিত চক্রবর্তী এবং অরুণাংশু রায়ের অবিশ্বাস্য প্রতিভা এবং সৃজনশীলতা প্রদর্শন করে৷ আমাদের লক্ষ্য হল এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করা যেখানে শিল্পীরা তাদের কাজ প্রদর্শন করতে পারে এবং শিল্পের প্রতি গভীর উপলব্ধি বৃদ্ধি করে বৃহত্তর শ্রোতার সাথে যুক্ত হতে পারে।”


 জাতীয় পুরস্কার বিজয়ী ভিজ্যুয়াল শিল্পী  অমিত চক্রবর্তী লাইভ পেইন্টিং প্রদর্শনের সময় বলেছিলেন, “আমার বেশিরভাগ কাজ সামাজিক-রাজনৈতিক বিষয়গুলির উপর ভিত্তি করে এবং আমার কাজের মাধ্যমে আমি বার্তা দেওয়ার চেষ্টা করি, চিন্তাকে উস্কে দিতে এবং ক্যানভাসে পরিবর্তনকে অনুপ্রাণিত করার চেষ্টা করি। আমি খুশি যে তাজ সিটি সেন্টার নিউটাউন কলকাতা আমাদের কলকাতার মানুষের কাছে আমার কাজ তুলে ধরার জন্য একটি প্ল্যাটফর্ম দিয়েছে।”


 পুরষ্কার বিজয়ী শিল্পী অরুণাংশু রায় বলেন, "আমার কাজগুলি বেশিরভাগই মিশ্র মিডিয়া যা লোকশিল্প, উত্তর আধুনিকতা এবং লাইন, প্লেন, ফর্ম, রঙের বিশুদ্ধ নির্মাণের মতো বিভিন্ন উপাদান দ্বারা অনুপ্রাণিত হয়েছে। আমি তাজ সিটি সেন্টার নিউটাউনের কাছে তাদের আন্তরিক সমর্থনের জন্য কৃতজ্ঞ।”