Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নন্দীগ্রামে বাস দুর্ঘটনায় মৃত দুই আহত প্রায় ২০

নন্দীগ্রাম: নন্দীগ্রামে দুটি  যাত্রীবাহী বাস ও একটি যাত্রীবাহী ট্রেকারের ধাক্কায় মৃত্যু হয়েছে দুজনের। গুরুতর আহত প্রায় কুড়িজন। বুধবার দুপুরে নন্দীগ্রাম- চন্ডিপুর রাজ্য সড়কের  ঠাকুরচকের নিকট ঘটনাটি ঘটেছে। মৃত্যু হয়েছে ট্রেকারের চা…



নন্দীগ্রাম: নন্দীগ্রামে দুটি  যাত্রীবাহী বাস ও একটি যাত্রীবাহী ট্রেকারের ধাক্কায় মৃত্যু হয়েছে দুজনের। গুরুতর আহত প্রায় কুড়িজন।

 বুধবার দুপুরে নন্দীগ্রাম- চন্ডিপুর রাজ্য সড়কের  ঠাকুরচকের নিকট ঘটনাটি ঘটেছে। মৃত্যু হয়েছে ট্রেকারের চালক ও এক যাত্রীর। 

মৃত যাত্রীর নাম সৌমদীপ জানা(১৮)। বাড়ি নন্দীগ্রামের হরিপুরে। এবং মৃত ট্রেকার চালকের নাম সঞ্জয় বাগ। বাড়ি চন্ডিপুর। আহতদের নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল ও তমলুকের তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে চিকিৎসা চলছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে মেডিকেল কলেজ থেকে একজনকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে, এদিন দুপুর দেড়টা নাগাদ চন্ডিপুর থেকে একটি যাত্রীবাহী বাস নন্দীগ্রামের দিকে যাচ্ছিলো। অপর দিক থেকে একটি যাত্রীবাহী ট্রেকার ও যাত্রীবাহী বাস দ্রুত গতিতে যাওয়ার সময় প্রথমে ট্রেকারের সাথে পরে পেছনে থাকা যাত্রীবাহী বাস ধাক্কা মারে। ঘটনার খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি  নন্দীগ্রাম থানার পুলিশ এসে আহতদের উদ্ধার করার পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত বাস ও ট্রেকার উদ্ধার করে। 

ঘটনার খবর পেয়ে দুঃখ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন।  মুখ্যমন্ত্রীর নির্দেশের পর ঘটনাস্থলে পৌঁছায় জেলাশাসক পূর্ণেন্দু মাজি,  পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সহ সভাপতি সেখ সুফিয়ান,  তমলুকের বিধায়ক তথা তমলুক সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি সৌমেনকুমার মহাপাত্র।

 নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল,  তমলুকের তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজে আহতদের চিকিৎসা চলছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ইনকোরিডোর করে তাদের কলকাতা এস এস কে এমে পাঠানো হয়েছে বলে জানান জেলাশাসক পূর্ণেন্দু মাজী।