Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্রোমার ব্যাক টু ক্যাম্পাস সেল

দেবাঞ্জন দাস ; ২৯ জুন : এই মরসুমে নতুন শিক্ষার্বষের প্রস্তুতি নিন ক্রোমার সবচেয়ে জনপ্রিয় ব্যাক টু ক্যাম্পাস সেল থেকে। এই সেলে ছাত্রছাত্রী এবং প্রযুক্তিতে উৎসাহী ব্যক্তিরা তাঁদের নানারকম প্রয়োজন মেটাতে পাবেন ল্যাপটপ, ট্যাবলেট, স্ম…


                                                              

দেবাঞ্জন দাস ; ২৯ জুন : এই মরসুমে নতুন শিক্ষার্বষের প্রস্তুতি নিন ক্রোমার সবচেয়ে জনপ্রিয় ব্যাক টু ক্যাম্পাস সেল থেকে। এই সেলে ছাত্রছাত্রী এবং প্রযুক্তিতে উৎসাহী ব্যক্তিরা তাঁদের নানারকম প্রয়োজন মেটাতে পাবেন ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্ট ওয়াচ, হেডফোন ও ইয়ারফোনে একগুচ্ছ অফার। আপনাকে রোমাঞ্চিত করার মত এক্সক্লুসিভ ভাউচার এবং সেল অফারগুলো ঘেঁটে দেখার জন্যে তৈরি থাকুন।

 

ব্যাক টু ক্যাম্পাস ডিলগুলোর মূল আকর্ষণ হলে ল্যাপটপ ডিলগুলো। আছে ৩৫০-এর বেশি বিকল্প, যা শুরু হচ্ছে মাসিক মাত্র ১,৪১২ টাকা থেকে। আপনি সাধ্যমত দাম অথবা উন্নততর কর্মদক্ষতা  যাই খুঁজুন না কেন, ক্রোমা আপনার পাশে আছে। বেছে নিন IntelCorei3 ল্যাপটপগুলোর মধ্যে থেকে, যার দাম শুরু ৩২,৯৯০ টাকা থেকে। এই ল্যাপটপগুলোতে আছে আগে থেকে ইনস্টল করা মাইক্রোসফট হোম অ্যান্ড স্টুডেন্টস। ক্রোমা সমস্ত অ্যাপল প্রোডাক্টেও ডিল দিচ্ছে। ফলে ক্রেতারা অ্যাপল প্রোডাক্টের এক বিস্তৃত সম্ভারে বিশেষ ছাড় পাবেন।

 

ট্যাবলেট আর স্মার্টফোনও এই লোভনীয় ডিলগুলোর মধ্যে রয়েছে। মসৃণ ডিজিটাল শিক্ষা এবং চলতে চলতে কাজ করার জন্য একটা ট্যাবলেট তুলে নিন মাত্র ১১,৯৯৯ টাকায়। আপনার স্মার্টফোন বদলে নিন অনেক বিকল্পের মধ্যে থেকে, যেগুলো শুরু    হচ্ছে মাসিক মাত্র ১,৩৩৭ টাকা থেকে। কিছু বাছাই করা স্মার্টফোনে ৮,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় এক্সচেঞ্জ বোনাস পাওয়ার সুযোগ হারাবেন না। এতে আপনার ফোন বদল হবে সর্বকালের সবচেয়ে সাশ্রয়কারী।

 

উপরন্তু কিছু বাছাই করা স্মার্টফোন কিনলে আপনি পাবেন একটা ৯,৯৯৯ টাকার কলিং স্মার্টওয়াচ মাত্র ৪৯৯ টাকায়।

 

সঙ্গীতপ্রেমীদের জন্য ক্রোমা ইয়ারফোন ও হেডফোনের এক বিস্তৃত সম্ভারে ৬৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। ফলে আপনি পকেট ফাঁকা না করেই উচ্চমানের আওয়াজের স্বাদ পাবেন এবং সঙ্গীতে ডুবে থাকতে পারবেন। লেখাপড়াই হোক আর অবসরযাপনই হোক, ক্রোমার কাছে আছে আপনার যথাযথ সঙ্গী। পরিধানযোগ্য প্রযুক্তির ভবিষ্যৎকে আপন করে নিন স্মার্টওয়াচে ক্রোমার ৮০% পর্যন্ত ছাড়ের অফারের মাধ্যমে।

 

এখানেই শেষ নয়! ক্রোমা ছাত্রছাত্রীদের ভাল রাখতে দায়বদ্ধ। তাই শিক্ষাবর্ষকে আরও উন্নত করতে নামকরা ব্র্যান্ডগুলোর সঙ্গে জুটি বেঁধেছে। ক্রোমার সোশাল মিডিয়া পেজগুলোতে আপনাকে টেনে রাখার মত কাজকর্মগুলোতে অংশ নিন আর জিতে নিন এডটেক প্ল্যাটফর্ম টেস্টবুকএর ১২টা পূর্ণ সময়ের কোর্স, যার মূল্য ৫০,০০০ টাকা। তাছাড়া কিছু নির্দিষ্ট বিভাগে পাবেন টেস্টবুকের স্কিল অ্যাকাডেমির ২৫টা মিনি কোর্সের একটা বাস্কেট, যা আপনাকে মূল্যবান দক্ষতা অর্জনে সাহায্য করবে।

 

দ্য ম্যান কোম্পানির সঙ্গে ক্রোমার যৌথ উদ্যোগের সুযোগ নিয়ে একটু বিলাসিতাও করতে পারেন। মোবাইল অ্যাপের মাধ্যমে প্রত্যেক ক্রয়ে পাওয়া যাবে ১২৯৯ টাকার একটা কমপ্লিমেন্টারি সুগন্ধি। আর যাঁরা নিজেদের বিউটি রুটিনকে আরও উন্নত করতে চান, ক্রোমা তাঁদের দিচ্ছে এক এক্সক্লুসিভ সুযোগ। তাঁরা মাইগ্ল্যাম-এর একটা কম্বো প্রোডাক্ট (লিপস্টিক) নিতে পারবেন মাত্র ১ টাকায়।

 

জনপ্রিয় ব্যাক টু ক্যাম্পাস ক্যাম্পেনের অংশ হিসাবে ক্রোমা একরাশ ভাল লাগার মত ডিজিটাল ফিল্ম লঞ্চ করেছে। এই মনোগ্রাহী ফিল্মগুলো জেন জি ছাত্রছাত্রীদের মেজাজের নিদর্শন এবং এতে দেখানো হয়েছে ইলেকট্রনিক্স এই প্রজন্মের জীবনে কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই ফিল্মগুলোতে মসৃণভাবে ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন, স্মার্টওয়াচ, হেডফোন ও ইয়ারফোন মিশিয়ে দেওয়া হয়েছে। ফলে ছাত্রছাত্রীদের নানারকম প্রয়োজন মেটানোর জন্য একগুচ্ছ বিকল্প জোগানোর প্রতি ক্রোমার দায়বদ্ধতা দেখানো গেছে।

 

ক্রোমার ব্যাক টু ক্যাম্পাস উৎসবে অফারের সম্পূর্ণ সম্ভার সম্পর্কে জেনে এবং তার পূর্ণ সদ্ব্যবহার করতে আপনার নিকটতম স্টোরে অথবা www(dot)croma(dot)com -এ আসুন।