Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বন্ধন ব্যাঙ্কের শাখার সংখ্যা আট বছরের কম সময়ে তিনগুন বৃদ্ধি পেয়েছে

দেবাঞ্জন দাস; ২৯ জুন:  ব্যাঙ্কিং কার্যকলাপ শুরুর ৮ বছরেরও কম সময়ের মধ্যে বন্ধন ব্যাঙ্ক তার শাখা উপস্থিতির সংখ্যা তিনগুণ করার এক অনন্য মাইলফলক আজ ব্যাঙ্কটি অতিক্রম করেছে ৷  বর্তমানে মোট ১৫০০ টিরও  বেশি ব্যাঙ্ক শাখা রয়েছে। আরও ৪৫…



দেবাঞ্জন দাস; ২৯ জুন:  ব্যাঙ্কিং কার্যকলাপ শুরুর ৮ বছরেরও কম সময়ের মধ্যে বন্ধন ব্যাঙ্ক তার শাখা উপস্থিতির সংখ্যা তিনগুণ করার এক অনন্য মাইলফলক আজ ব্যাঙ্কটি অতিক্রম করেছে ৷  বর্তমানে মোট ১৫০০ টিরও  বেশি ব্যাঙ্ক শাখা রয়েছে। আরও ৪৫০০ টি ব্যাঙ্কিং ইউনিট এর সাথে নেটওয়ার্কে যুক্ত এই ব্যাঙ্কের এখন সারা দেশে মোট ব্যাঙ্কিং আউটলেটের সংখ্যা ৬০০০ এর বেশি। ২০১৫ সালের ২৩শে আগস্ট ব্যাঙ্ক ৫০১ টি শাখা নিয়ে যাত্রা শুরু করেছিল।


 


ব্যাঙ্ক বর্তমানে ভারতের ৩৪ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল জুড়ে ছড়িয়ে থাকা ৬০০০ টিরও বেশি ব্যাঙ্কিং আউটলেটগুলির একটি শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে তিন কোটিরও বেশি গ্রাহকগণকে পরিষেবা দিয়ে চলেছে। গ্রাহকের নিজস্থানে, তাঁদের ঠিক যে ধরণের  আর্থিক পণ্য বা পরিষেবার প্রয়োজন বা তাঁরা যে  ধরনের ব্যাঙ্কিং চ্যানেল পছন্দ করতে পারেন – স্বশরীরে ব্যাঙ্কে এসে বা ডিজিটাল পরিষেবা - সব নির্বিশেষে প্রত্যেক ভারতীয়র বিভিন্ন ধরনের আর্থিক চাহিদা পূরণ করতে ব্যাঙ্ক প্রতিশ্রুতিবদ্ধ।


 


চন্দ্র শেখর ঘোষ, এমডি এবং সিইও এই প্রসঙ্গে বলেন, "বন্ধন ব্যাঙ্কের কাছে  আজকের দিনটি একটি উল্লেখযোগ্য মাইলফলক। বিগত আট বছর ধরে দেশের প্রতিটি স্থানের গ্রাহকগণের আমাদের  উপর আস্থা ও বিশ্বাসের ফলস্বরূপ ব্যাঙ্কের এই দ্রুত উন্নতি ও বৃদ্ধি সম্ভব হয়েছে। সকল ভারতবাসীর কাছে ব্যাঙ্কিং পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ভারতের ব্যাঙ্কিং আউটলেটগুলির আরও গভীর ভৌগোলিক স্থানে পৌঁছনো প্রয়োজন। আমাদের দ্রুত বর্ধনশীল শাখা নেটওয়ার্ক এবং ডিজিটাল পরিষেবাগুলির সাথে, বন্ধন ব্যাঙ্ক তার মূল্যবান গ্রাহকদের জন্য আরও সুবিধা, নিরাপত্তা সুনিশ্চিত করে এবং পরিষেবা প্রদানের ব্যাপ্তি বাড়াতেও প্রতিশ্রুতিবদ্ধ।"