Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ওড়িশার ট্রেন দুর্ঘটনার শিকার মানুষদের সেটলমেন্ট প্রক্রিয়ায় কিছু ছাড় দিল আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনশিওরেন্স

দেবাঞ্জন দাস; ৮ জুন : আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনশিওরেন্স ওড়িশার ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়ায় কিছু ছাড় দিয়েছে এবং তাদের প্রতি সহমর্মিতা জানাচ্ছে। কোম্পানি ক্লেম সেটলমেন্টও করবে এমনভা…



দেবাঞ্জন দাস; ৮ জুন : আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনশিওরেন্স ওড়িশার ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর জন্য ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়ায় কিছু ছাড় দিয়েছে এবং তাদের প্রতি সহমর্মিতা জানাচ্ছে। কোম্পানি ক্লেম সেটলমেন্টও করবে এমনভাবে, যাতে এই ট্র্যাজেডিতে ক্ষতিগ্রস্তদের আর্থিক স্বস্তি দেওয়া যায়।

 

জীবন বিমা ও স্বাস্থ্য বিমা, যার মধ্যে প্রধানমন্ত্রী জীবন জ্যোতি বিমা যোজনার (PMJJBY) আওতায় থাকা বিমাগুলোও পড়ে, সেগুলোর প্রক্রিয়াকরণ মাত্র তিনটে সাধারণ নথির ভিত্তিতে করা হবে।

 

ক্লেম সেটল করতে প্রয়োজনীয় নথি:

     ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য, মিউনিসিপাল কর্তৃপক্ষের দেওয়া ডেথ সার্টিফিকেট। তা না পাওয়া গেলে হাসপাতাল, সরকারি      কর্তৃপক্ষ অথবা পুলিসের ইস্যু করা মৃত যাত্রীদের তালিকা, নমিনির বৈধ ঠিকানার প্রমাণপত্রের কপি।

 

ক্লেম সংক্রান্ত ব্যাপারে সাহায্য করতে কোম্পানি একান্তভাবে নিবেদিত ২৪x৭ হেল্পলাইন নম্বর চালু করেছে (১-৮৬০-২৬৬-৭৭৬৬)।


অমিশ ব্যাঙ্কার, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট – কাস্টমার সার্ভিস অ্যান্ড অপারেশনস, আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ বললেন “ওড়িশার ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় জীবনহানিতে আমরা শোকজ্ঞাপন করছি। এই শোকের সময়ে আমাদের ক্রেতারা বিশ্বাস রাখতে পারেন যে আমরা তাঁদের পাশে থাকব এবং তাঁদের প্রয়োজনগুলো মেটানোর ব্যাপারে সংবেদনশীল হব। তাই আমরা ক্লেম সেটলমেন্ট প্রক্রিয়ায় কিছু ছাড় দিয়েছি। সেই অনুযায়ী নমিনিকে মাত্র তিনটে নথি জমা দিতে হবে। আমাদের একান্তভাবে নিবেদিত ২৪x৭ হেল্পলাইন ক্লেম সংক্রান্ত সমস্ত প্রশ্নের জবাব দিতে সক্ষম। নমিনিরা আমাদের হেল্পলাইনে ফোন করেও তাঁদের যা জানার তা জেনে নিতে পারেন।”