Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুর্নীতিমুক্ত স্বচ্ছ ও সুস্থ নাগরিক পরিষেবার স্বার্থে তাম্রলিপ্ত পৌরসভায় ডেপুটেশন দিল বিজেপি।*

তাম্রলিপ্ত পৌরসভায় দুর্নীতিমুক্ত স্বচ্ছ ও সুস্থ নাগরিক পরিষেবার স্বার্থে এবং নিরপেক্ষভাবে প্রধানমন্ত্রী আবাস যোজনা সহ অন্যান্য কেন্দ্রীয় প্রকল্পের যথাযথ রূপায়নের দাবিতে তাম্রলিপ্ত পৌরসভার ডেপুটেশন ও পথসভা।বিজেপির তমলুক নগর মন্…



তাম্রলিপ্ত পৌরসভায় দুর্নীতিমুক্ত স্বচ্ছ ও সুস্থ নাগরিক পরিষেবার স্বার্থে এবং নিরপেক্ষভাবে প্রধানমন্ত্রী আবাস যোজনা সহ অন্যান্য কেন্দ্রীয় প্রকল্পের যথাযথ রূপায়নের দাবিতে তাম্রলিপ্ত পৌরসভার ডেপুটেশন ও পথসভা।

বিজেপির তমলুক নগর মন্ডল এর উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে তমলুক এর বর্গভীমা মন্দির এর সামনে থেকে তমলুক শহর মিছিল করে তাম্রলিপ্ত পৌরসভার সামনে একটি পথসভা করে। তমলুক নগর মন্ডলের সভাপতি সুকান্ত চৌধুরী, বিজেপি নেতা দেব কমল দাস, আনন্দ নায়েক, শংকর জানা সহ নেতৃত্বরা তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়ের কাছে ডেপুটেশন জমা দেন। বিজেপির এই ডেপুটেশন কে কেন্দ্র করে তাম্রলিপ্ত পৌরসভায় পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিজেপির তমলুক নগর মন্ডল সভাপতি সুকান্ত চৌধুরী বলেন ৩৫ দফা দাবি নিয়ে ডেপুটেশন দিয়েছে তাম্রলিপ্ত পৌরসভায়। পানীয় জল, জল নিকাশি, বিগত দিনে পৌরসভায় ব্যাপক দুর্নীতি সহ একাধিক বিষয় নিয়ে আলোচনা হয়। তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায় বলেন "বিজেপি শুধু বিরোধিতা করার জন্যই বিরোধীতা করেন। আমি ওদের বলেছি আপনারা এগিয়ে আসুন সহযোগিতা করুন, তমলুকের মানুষ তমলুকের উন্নয়ন নিয়ে চিন্তাভাবনা করি।"