Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিএনবি মেটলাইফ ৭৬৮.৬ কোটি টাকার বোনাস ঘোষণা করল; ৫.৫২ লক্ষ পলিসি হোল্ডার উপকৃত হবেন

দেবাঞ্জন দাস,২২ জুন: পিএনবি মেটলাইফ , ভারতের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানি, যোগ্য পলিসি হোল্ডারদের জন্য ৭৬৮.৬ কোটি টাকার সর্বোচ্চ বোনাস ঘোষণা করে একটি মাইলফলক স্থাপন করলো। এই বোনাসটি আগের বছরের তুলনায় ২৯% বেশি এবং ৫.৫২ লক্ষ…



দেবাঞ্জন দাস,২২ জুন: পিএনবি মেটলাইফ , ভারতের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানি, যোগ্য পলিসি হোল্ডারদের জন্য ৭৬৮.৬ কোটি টাকার সর্বোচ্চ বোনাস ঘোষণা করে একটি মাইলফলক স্থাপন করলো। এই বোনাসটি আগের বছরের তুলনায় ২৯% বেশি এবং ৫.৫২ লক্ষ পলিসি হোল্ডারকে উপকৃত করবে। ঘোষণাটি পিএনবি মেটলাইফ এর পলিসি হোল্ডারদের জন্য আর্থিক নিরাপত্তা প্রদানের প্রতিশ্রুতিকে তুলে ধরে।


পিএনবি মেটলাইফের এমডি ও সিইও আশিস কুমার শ্রীবাস্তব বলেন, “আজ পর্যন্ত ৭৬৮.৬ কোটি টাকা বোনাস সর্বোচ্চ, এবং এটি পিএনবি মেটলাইফ-এর শক্তিশালী আর্থিক কর্মক্ষমতা, ভাল বিনিয়োগ কৌশল এবং দক্ষ ঝুঁকি ব্যবস্থাপনা অনুশীলনের প্রমাণ। এটি কোম্পানির শক্তিশালী অবস্থান এবং আমাদের পলিসি হোল্ডারদের জন্য টেকসই রিটার্ন জেনারেট করার ক্ষমতাকে হাইলাইট করে। এই বোনাসটি আনুমানিক ৫.৫ লক্ষ পিএনবি মেটলাইফ পলিসিহোল্ডারদের উপকৃত করবে এবং আমাদের ক্লায়েন্টদের আরও নিরাপদ এবং আত্মবিশ্বাসী ভবিষ্যত গড়তে সহায়তা করতে সক্ষম করবে।”