Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া পৌরসভার জলপ্রকল্পের জমি থেকে মাটি চুরির অভিযোগ

পাঁশকুড়া পৌরসভার জলপ্রকল্পের জমি থেকে মাটি চুরির অভিযোগ। জেলাশাসককে লিখিত অভিযোগ জানালেন পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র।

জেলাশাসক কে আবেদনের ভিত্তিতে 'অম্রুত' প্রকল্পের জন্য পাঁশকুড়া পুরসভা কে জমি দিয়েছিল…

 


পাঁশকুড়া পৌরসভার জলপ্রকল্পের জমি থেকে মাটি চুরির অভিযোগ। জেলাশাসককে লিখিত অভিযোগ জানালেন পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র।



জেলাশাসক কে আবেদনের ভিত্তিতে 'অম্রুত' প্রকল্পের জন্য পাঁশকুড়া পুরসভা কে জমি দিয়েছিল ভূমি দপ্তর। জমি পাওয়ার পরে প্রকল্প এলাকায় বেড়া দিয়ে ঘিরে ব্যানার লাগিয়েছিল পাঁশকুড়া পুরসভা। সেই বেড়া এবং ব্যানার ভেঙে প্রকল্প এলাকা থেকে বিপুল পরিমাণ মাটি চুরির অভিযোগ উঠল এক অসাধু কারবারীর বিরুদ্ধে। এ নিয়ে জেলাশাসকের কাছে লিখিত আবেদন জানিয়েছেন পুরসভার চেয়ারম্যান। অম্রুত প্রকল্পের মাধ্যমে রূপনারায়ণের জল তুলে শোধন করে সরবরাহের উদ্যোগী হয়েছে পিএইচই দপ্তর। প্রকল্প রূপায়ণে ভূমি দপ্তর পাঁশকুড়ার মেচগ্রামে বিদ্যুৎ সাবস্টেশন এলাকায় তিন একর চার ডেসিমল জায়গা পাঁশকুড়া পৌরসভা কে দেয়। 


প্রকল্প এলাকায় একাধিক ব্যানার ঝুলিয়ে বেড়া দিয়ে ঘিরে দেওয়া হয়েছিল। রাতের অন্ধকারে কেউ বা কারা মাটি কেটে একাধিক ট্র্যাক্টরে করে অন্যত্র নিয়ে যাওয়া হয়েছে। বেশ কয়েকদিন ধরে প্রচুর মাটি ওই জমি থেকে তুলে নেওয়া হয়েছে। পাঁশকুড়া পুরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র খবর পেয়ে জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজীর কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে।