Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পঞ্চায়েত নির্বাচনে সিপিএমের পক্ষ থেকে প্রার্থী দেওয়া যাবে না, বাড়িতে গিয়ে হুমকি বিজেপির নেতার বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের নন্দকুমার এর ঘটনা

পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী না দেওয়ার জন্য সিপিএম নেতাকে হুমকি বিজেপি নেতার বিরুদ্ধে। সিপিএমের  নন্দকুমার এরিয়া কমিটির সম্পাদক সন্দীপ জানার অভিযোগ প্রকাশ্য দিবালোকে বিজেপি নেতা সিপিআই(এম) নেতার বাড়িতে এসে পঞ্চায়েতে প্রার্থী …



পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী না দেওয়ার জন্য সিপিএম নেতাকে হুমকি বিজেপি নেতার বিরুদ্ধে। সিপিএমের  নন্দকুমার এরিয়া কমিটির সম্পাদক সন্দীপ জানার অভিযোগ প্রকাশ্য দিবালোকে বিজেপি নেতা সিপিআই(এম) নেতার বাড়িতে এসে পঞ্চায়েতে প্রার্থী দিলে প্রানে মেরে দেওয়ার হুমকি দেয়।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে। রবিবার বিকাল সাড়ে তিনটা নাগাদ সিপিআই(এম) নন্দকুমার এরিয়া কমিটির সম্পাদক সন্দীপ জানার বাড়িতে একটি মোটর বাইক করে উপস্থিত হয় দুই ব্যক্তি। সন্দীপ বাবুর অভিযোগ তারা তাকে হুমকি দেয়, কোথাও সিপিএমের প্রার্থী দেওয়া যাবে না। দিলে পরিস্থিতি খারাপ হবে। সন্দীপ বাবু ঘটনাটি দলের উর্ধতন কর্মকর্তাকে জানান। পাশাপাশি নন্দকুমার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


তবে এই ঘটনা অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। তাদের বক্তব্য সিপিএমকে দূরবীন দিয়ে দেখা যায়। তৃণমূলের মদতেই টাকা খেয়ে প্রার্থী দিচ্ছে তারা। তাই মাটি ফিরে পেতে এই সব বলে বেড়াচ্ছে।