Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে

নির্বাচনী প্রচারে গিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ জনসংযোগের পাশাপাশি দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। পরে সাংবাদিক বৈঠক করেন।হাতেগোনা কয়েকটা দিন বাদেই পঞ্চায়েত নির্বাচন। পূর্ব মেদিনীপুর জেলার ময়নায় তৃনমূলের কংগ্…

 


নির্বাচনী প্রচারে গিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ জনসংযোগের পাশাপাশি দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন। পরে সাংবাদিক বৈঠক করেন।

হাতেগোনা কয়েকটা দিন বাদেই পঞ্চায়েত নির্বাচন। পূর্ব মেদিনীপুর জেলার ময়নায় তৃনমূলের কংগ্রেসের নির্বাচনী প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে তৃনমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ।

 আজ তিনি ময়নায় আসনান বাজার এলাকায় জনসংযোগ কর্মসূচি করার সময় তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা কুনাল ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখান। জনসংযোগ কর্মসূচি করার পরেই তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ সাংবাদিক বৈঠক করেন।

 তিনি বলেন "রাজ্যপালের আচরণে আমি বিধি সম্মত সতর্কীকরণ দেব। আমরা বুঝি বামফ্রন্টের চেয়ারম্যান হচ্ছে বিমান বোস আর রামফ্রন্টের চেয়ারম্যান আনন্দ ঘোষ। এই দুজন হাতে হাত মিলিয়ে লড়ছে। রাজ্যপাল পদ আমরা সম্মান করি। কিন্তু এমন কোনো আচরণ বিজেপির দালালি করতে গিয়ে করবেন না যাতে ভোটের পর আপনি বাংলার যেকোনো জেলায় পা রাখবেন তার জেলা পরিষদের ভোটটা তৃণমূল কংগ্রেসের হবে।

 সিপিএম কংগ্রেসকে মদত দেবেন না, সন্ত্রাসকে উস্কানি দেবেন না। যাতে আপনি যখন যাবেন সেখানে কালো পতাকা দেখিয়ে বলতে হয় আনন্দ বোস গো ব্যাক, দূর হাটো। আশা করি সেই আচরণ থেকে বিরত থাকবেন। বিধি সম্মত সতর্কীকরণ।