Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাহিত্য পরিবারের দ্বিতীয় বর্ষ পূর্তি উৎসব

. নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......"জীবনের ছন্দে নির্মল আনন্দে" সাহিত্য পরিবারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো নানা কর্মসূচি। শতাধিক কবি-সাহিত্যিক এর উপস্থিতিতে সাহিত্যসভা ও পত্রিকা "উন্মিষিতা" প্…

 


. নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......"জীবনের ছন্দে নির্মল আনন্দে" সাহিত্য পরিবারের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে অনুষ্ঠিত হলো নানা কর্মসূচি। শতাধিক কবি-সাহিত্যিক এর উপস্থিতিতে সাহিত্যসভা ও পত্রিকা "উন্মিষিতা" প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের চার্চ স্কুল সংলগ্ন কমিউনিটি হলে। পরিবারের পক্ষে সবাইকে স্বাগত জানান প্রতিষ্ঠাতা  সম্পাদক তানিশা ব্যানার্জী, সভাপতি সৌমেন্দ্রনাথ মাহাত ও পরিচালকমন্ডলীর সদস্যবৃন্দ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কবি নির্মাল্য মুখোপাধ্যায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীতগুরু জয়ন্ত সাহা ।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি দেবপ্রসাদ বসু, নয়ন পত্রিকার সম্পাদক ছড়াকার বিদ্যুৎ পাল, কবি মনোরঞ্জন আচার্য,কবি জাহির চৌধুরী, কবি সুশীলরঞ্জন বিশ্বাস, প্রাবন্ধিক অচিন্ত মারিক, "সময় বাংলা"র কর্ণধার জয়ন্ত মন্ডল,ডুলুং উৎসবখ্যাত কবি সৌমেন মন্ডল,আলোকচিত্র শিল্পী গৌতম দেব, সম্প্রীতি পত্রিকার সম্পাদক শাজাহান কবীর,কবি অশোক চক্রবর্ত্তী, কবি মহুয়া ব্যানার্জী প্রমুখ। অন্তরের টানে সুদূর বাংলাদেশ থেকে উপস্থিত হয়েছিলেন পরিচালকমন্ডলীর সদস্য কবি মৃদুল সাহা।অনুষ্ঠানের সুসঞ্চালনা করেন কবি,বাচিকশিল্পী, শিক্ষিকা অনিন্দিতা শাসমল ও কবি,বাচিক শিল্পী শিক্ষিকা আগমনী কর মিশ্র। এই অনুষ্ঠানে পরিবারের তরফে বিশিষ্ট কবি সাহিত্যিকদের "সাহিত্যরত্ন", "সাহিত্যকিরণ", "বর্ষসেরা" ও "কলম সম্মান" এ সম্মানিত করা হয়।

অনেক পরিণত প্রতিষ্ঠিত কবি- সাহিত্যিকের সাথে সাথে সংবর্ধিত হয় ময়ূখ, আরাধনা, জবা প্রমুখ শিশু-কিশোর কবিরা।সাহিত্যচর্চার প্রসারের ক্ষেত্রে "জীবনের ছন্দে নির্মল আনন্দে" সাহিত্য পরিবারটির এই অনুষ্ঠান উপস্থিত সকলের দ্বারা প্রশংসিত হয়।