Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়নায় রাজনৈতিক অশান্তি, তৃণমূলের দলীয় কার্যালয়ে ভাঙচুর, করে বোমাবাজি, শাসক বিরোধী তরজা

ময়না: হাতে গোনা এক সপ্তাহ বাকি পঞ্চায়েত নির্বাচন।  সেই নির্বাচনের আগে আবারও উতপ্ত হয়ে উঠল ময়নার বাকচা।ময়নার বাকচায় তৃনমূল নেতার বাড়ি ভাঙচুর ও তৃনমূলের নির্বাচনী পার্টি অফিস ভাঙচুর, লুঠপাট, বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ।অভি…



ময়না: হাতে গোনা এক সপ্তাহ বাকি পঞ্চায়েত নির্বাচন।  সেই নির্বাচনের আগে আবারও উতপ্ত হয়ে উঠল ময়নার বাকচা।

ময়নার বাকচায় তৃনমূল নেতার বাড়ি ভাঙচুর ও তৃনমূলের নির্বাচনী পার্টি অফিস ভাঙচুর, লুঠপাট, বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ।অভিযোগের তীর বিজেপি দিকে।যদিও অভিযোগ অস্বীকার বিজেপির।           


আবারও উত্তপ্ত ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের আড়ংকিয়ারানা গ্রামের ২৪০ নাম্বার বুথ। শুক্রবার রাত্রিতে বাকচার বিজেপির জেলা পরিষদের প্রার্থী উত্তম সিংহ এর নেতৃত্বে বিজেপির কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ তৃণমূলের । প্রায় চার ঘণ্টা ধরে তাণ্ডব চালায় বিজেপি। এবং বোমাবাজিও করে।তৃনমূল নেতা অলোক বেরার বাড়ি ভাঙচুর চালানো হয়।অলোক বেরার বাড়ির সামনে তৃনমূলের নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালায়। বেশ কয়েকটি মোটরসাইকেল ও বেশ কয়েকটি সাইকেল, চেয়ার,টেবিল ভাংচুর করে লুঠপাঠ করে নিয়ে যায় বিজেপির কর্মীরা। আর পার্টি অফিসের সামনের পুকুরেও ফেলে দেয় মোটরসাইকেল ও সাইকেল। এলাকার তৃনমূলের  সমস্ত  ব্যানার ফেস্টুন ছিঁড়ে দেয় চার ঘণ্টা ধরে এই তাণ্ডব চালায় বিজেপি নেতা কর্মীরা। পুলিশের সামনেই তাণ্ডব চালায় বলে অভিযোগ তৃনমূল নেতা কর্মীদের। বিজেপি নেতা উত্তম সিং এই অভিযোগ অস্বিকার করেছে। বিজেপির এই তাণ্ডবে এলাকার তৃনমূল কর্মী সমর্থকরা আতংকিত। এলাকায় উত্তেজনা আছে। তদন্তে ময়না থানার পুলিশ।গতকালই ময়না থানার ওসির বদল ঘটেছে। তারপর এই ধরনের ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।




ময়নার প্রাক্তন বিধায়ক, তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর ডাক্তার সংগ্রাম দোলই বিজেপি বিধায়ক অশোক দিন্দার দিকে আঙুল তুলেছে। অশোক দিন্দার প্ররোচনায় দিনের পর দিন ময়নার বাকচায় অশান্তি লেগে রয়েছে এমনটাই অভিযোগ করছে সংগ্রাম দোলই।


ময়নার বাকচা সারা বছর রাজনৈতিক উত্তেজনা লেগেই থাকে। নির্বাচন এলে সেই উত্তেজনা, সংঘর্ষ, বোমাবাজির পরিমান বেড়ে যায়। নির্বাচনের আগে এই ধরনের ঘটনায় ভীত সন্ত্রস্ত এলাকার মানুষ।