Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মিত্র কম্পাউন্ড উন্নয়ন সমিতির নানা কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর. মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড উন্নয়ন সমিতি ও মিত্র কম্পাউন্ড মহিলা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো হলো বৃক্ষরোপণ কর্মসূচি, পরিবেশ সচেতনা মূলক আলোচনা সভা, চারাগাছ বিতরণ ও "ভোরের আলো " নামক দেওয়…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর. মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ড উন্নয়ন সমিতি ও মিত্র কম্পাউন্ড মহিলা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো হলো বৃক্ষরোপণ কর্মসূচি, পরিবেশ সচেতনা মূলক আলোচনা সভা, চারাগাছ বিতরণ ও "ভোরের আলো " নামক দেওয়াল পত্রিকা প্রকাশ অনুষ্ঠান। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন সংগঠনের সদস্যা মনীষা ঘোষাল মল্লিক।উপস্থিত ছিলেন এলাকার কাউন্সিলার মৌ রায়, উন্নয়ন সমিতির সম্পাদক সুজিত বোস, সহ-সম্পাদক  দেবাশিষ ঘোষ, কার্যকরি সভাপতি বিনয় সাউ,নারায়ণ সামন্ত সদস্য প্রতাপ মাইতি, তন্ময় ঘোষ, সুপ্রভাত মাহাতো, স্বপন ব্যানার্জ্জী, সঞ্জীত সেন প্রমুখ বিশিষ্ট জনেরা। 

মহিলা কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক অন্তরা বোস ও পম্পা ব্যানার্জ্জী, দেওয়াল পত্রিকার যুগ্ম আহ্বায়ক অনিন্দিতা শাসমল, সদস্যা অনন্যা ঘোষ,অমৃতা ব্যানার্জ্জী,শম্পা বোস, সমিতা সামন্ত, শিখা সাউ , কোয়েল ঘোষ প্রমুখ। এলাকার  বহু মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত হয়। মিত্রকম্পাউন্ড উন্নয়ন সমিতির সভাপতি বজরংলাল আগরওয়াল  বিশেষ কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও এই কর্মকান্ডের সঙ্গে যুক্ত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। কাউন্সিলর মৌ রায় তাঁর বক্তব্যে মিত্রকম্পাউন্ড উন্নয়ন সমিতির এই কর্মসূচির বিশেষ প্রশংসা করেন এবং উদ্যোক্তাদের প্রশংসা করেন। অভিনব অনুষ্ঠান সত্যিই প্রসংশনীয়।" সমিতির সহ সম্পাদক প্রণব দে তাঁর বক্তব্যে সুন্দর ভাবে উপস্থিত সকলের সামনে পরিবেশ সচেতনার বার্তা দেন। 

ভোরের দেওয়াল পত্রিকার যুগ্ম  সম্পাদক অনিন্দিতা শাসমল ঘোষ বলেন "অনেকেই দেওয়াল পত্রিকাকে বলে দেওয়াল ভাঙার পত্রিকা। শিশু, কিশোরদের স্বপ্ন, আবেগ, কল্পনা মিশে থাকে এই দেওয়াল পত্রিকায়।" তিনি আরও বলেন,"বাবা মায়েরা নিজেরাও লিখুন আর সত্নানদের লেখার জন্যও উৎসাহিত করুন " । দেওয়াল পত্রিকায় যাদের লেখা প্রকাশিত  হয়েছে সবাইকে স্মারক উপহার দিয়ে সম্মানিত করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কমিটির সম্পাদক সুজিত বোস। সবশেষে কমিটির পক্ষ থেকে প্রায় ২০০ টি চারাগাছ উপস্থিত সকল এলাকাবাসীর মধ্যে  বিলি করা হয়।