Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রুংটা স্টিল কলকাতায় ৫ তম ডিআরআই এবং ইস্পাত শীর্ষ সম্মেলনে ভারতের ক্রমবর্ধমান পরিকাঠামো বৃদ্ধির বিষয়ে কথা বলেছে

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৭ আগস্ট : রুংটা স্টিল, ২৪ থেকে ২৬ আগস্ট কলকাতার ৫ তম DRI ও স্টিল সামিটে তার উপস্থিতি চিহ্নিত করেছে।
 শীর্ষ সম্মেলনটি রুংটা স্টিল এবং অন্যান্য স্টেকহোল্ডারদের মতো শিল্প নেতাদের গভীর আলোচনা এবং অন্তর্দৃষ্টির …



 দেবাঞ্জন দাস; কলকাতা, ২৭ আগস্ট : রুংটা স্টিল, ২৪ থেকে ২৬ আগস্ট কলকাতার ৫ তম DRI ও স্টিল সামিটে তার উপস্থিতি চিহ্নিত করেছে।


 শীর্ষ সম্মেলনটি রুংটা স্টিল এবং অন্যান্য স্টেকহোল্ডারদের মতো শিল্প নেতাদের গভীর আলোচনা এবং অন্তর্দৃষ্টির জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে কাজ করেছিল, যারা ভারতের ক্রমবর্ধমান অবকাঠামো উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইস্পাত খাতের ভবিষ্যত নিয়ে আলোচনা করার জন্য আহ্বান করেছিল।


 'ভারতের ইস্পাত বৃদ্ধির গল্প এবং পুনর্নবীকরণযোগ্যগুলির ক্রমবর্ধমান ভূমিকা'-এর থিমযুক্ত অধিবেশনটি বিশ্ব ও ভারতীয় ইস্পাত বাজারের অসাধারণ বৃদ্ধির গতিপথকে তুলে ধরেছে, বিশেষত উদীয়মান অর্থনীতিতে অবকাঠামো সম্প্রসারণের ঊর্ধ্বগতির জন্য দায়ী।


 কোম্পানির অংশগ্রহণের বিষয়ে মন্তব্য করে,  অরবিন্দ কুমার, প্রধান মহাব্যবস্থাপক, বিক্রয় ও বিপণন (TMT এবং ওয়্যার রড) বলেছেন, “শিখরটি ইস্পাত শিল্পের ভবিষ্যত সম্পর্কে কার্যকরী সংলাপে জড়িত হওয়ার জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে৷  উচ্চাভিলাষী ভারতমালা কর্মসূচি দেশের অগ্রগতিতে ইস্পাতের অপরিহার্য ভূমিকার ওপর জোর দেয়।  এখানে রুংটা স্টিলের উপস্থিতি একটি শক্তিশালী ইস্পাত শিল্প তৈরির জন্য উদ্ভাবন, স্থায়িত্ব এবং বৃদ্ধির বিষয়ে আমাদের নিশ্চিতকরণকে পুনরায় নিশ্চিত করে।  ভারতে ইস্পাত শিল্প উচ্চাভিলাষী সরকারি উদ্যোগের সাথে সুসংগতভাবে বিকশিত হয়েছে, যেমন সাশ্রয়ী মূল্যের আবাসন, স্মার্ট শহর এবং পুনর্নবীকরণযোগ্য শক্তি প্রকল্প।”