Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এশিয়ান হকারস মার্কেট স্ট্রিটে একটি রন্ধনসম্পর্কীয় ভ্রমণ

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৫ আগস্ট : তাজ সিটি সেন্টার নিউটাউন, সিটি অফ জয়ের খাদ্যপ্রেমীদের জন্য অত্যন্ত প্রত্যাশিত এশিয়ান হকারস মার্কেট স্ট্রিট উপস্থাপন করতে পেরে গর্বিত৷ শহরের বিখ্যাত প্যান এশিয়ান ডাইনিং গন্তব্য উইকিকি-তে অতিথি…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৫ আগস্ট : তাজ সিটি সেন্টার নিউটাউন, সিটি অফ জয়ের খাদ্যপ্রেমীদের জন্য অত্যন্ত প্রত্যাশিত এশিয়ান হকারস মার্কেট স্ট্রিট উপস্থাপন করতে পেরে গর্বিত৷ শহরের বিখ্যাত প্যান এশিয়ান ডাইনিং গন্তব্য উইকিকি-তে অতিথিরা ৩১শে আগস্ট পর্যন্ত এশিয়ান মহাদেশের সংস্কৃতির প্রতিনিধিত্ব করে এমন অনেক খাঁটি এবং মুখের জল খাওয়ার রাস্তার খাবারের অফারগুলি উপভোগ করতে পারেন।


 তাজ সিটি সেন্টার নিউটাউন উইকিকিকে একটি স্বর্গে রূপান্তরিত করতে প্রস্তুত যা আনন্দদায়ক সুগন্ধ, প্রাণবন্ত রং এবং চিত্তাকর্ষক সুগন্ধের সাথে এশিয়ার আলোড়নপূর্ণ রাস্তার খাবারের দৃশ্যের উদ্যমী চেতনাকে ধারণ করে। হোটেলের বিলাসবহুল পরিবেশের মধ্যে অতিথিরা জাপান, চীন, থাইল্যান্ড, ভিয়েতনাম, কোরিয়া, ইন্দোনেশিয়া, ফিলিপাইন এবং সিঙ্গাপুরের শহরগুলির ব্যস্ত পথের মধ্য দিয়ে তাদের পরিবহন করে একটি অবিস্মরণীয় গ্যাস্ট্রোনমিক যাত্রা শুরু করতে পারেন।


 অতিথিরা জাপান থেকে আসা মিসো রামেন এবং ইয়াকিটোরির মতো মজাদার খাবার খেতে পারেন; চিকেন কাটসু এবং চীন থেকে চীনা স্ক্যালিয়ন প্যানকেক; থাইল্যান্ডের থাই ইয়েলো কারি এবং টম ইয়াম। ভিয়েতনাম থেকে আসা Goi Cuon-এর সুস্বাদুতা উপভোগ করুন; ইন্দোনেশিয়ার বাকমি গোরেং এবং সাতে এর সাথে সিঙ্গাপুরের মরিচের কাঁকড়ার সুস্বাদু লোভনীয় লোভনীয়তা। ফিলিপাইনের চিকেন আবাডো, ইন্দোনেশিয়ার ল্যাম্ব রেডাং এবং রোটি জালা এবং কোরিয়ার ক্লাসিক বিবিমবাপের মুখের জলের স্বাদ নিয়ে এই যাত্রা চলতে থাকে, যা সুস্বাদু এশিয়ান রাস্তার খাবারের একটি বিস্তৃত বর্ণালী প্রদান করে।


 এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, ইন্দ্রনীল রায়, জেনারেল ম্যানেজার, তাজ সিটি সেন্টার নিউটাউন, কলকাতা বলেছেন, "এশিয়ান হকার্স মার্কেট স্ট্রিট প্রচার হল প্রাণবন্ত এবং বৈচিত্র্যময় রাস্তার খাবারের দৃশ্য যা বিশ্বব্যাপী খাদ্য উত্সাহীদের মোহিত করেছে। এটি আমাদের অতিথিদের একটি অনন্য উপহার দেয়। উইকিকির বিলাসবহুল পরিবেশের মধ্যে এশিয়ার প্রকৃত স্বাদ এবং রীতিনীতিতে লিপ্ত হওয়ার সুযোগ।”