Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিতে তমলুকের নিমতৌড়িতে সভা, রাজ্যের বিরোধী দলনেতা

সদ্য ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিতে আজ তমলুকের নিমতৌড়িতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভাস্থল নিয়ে যে বিতর্কের সূচনা ছিল তা কাটিয়ে আজ সভা করলেন শুভেন্দু অধিকারী।
সমস্ত জ…

 


সদ্য ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা দিতে আজ তমলুকের নিমতৌড়িতে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভাস্থল নিয়ে যে বিতর্কের সূচনা ছিল তা কাটিয়ে আজ সভা করলেন শুভেন্দু অধিকারী।


সমস্ত জয়ী প্রার্থী তাঁদের সরকারী কক্ষে ভারতমাতা, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রীর ছবি রাখার নির্দেশ দেন ও  তাঁদের হাতে এই ছবি তুলে দেন।তিনি বলেন এই জেলায় প্রকৃত জনমত গঠন হয়নি,আবার গণনা হোক চ্যালেঞ্জ করছি জেলা পরিষদের অনেকে আমাদের জিততো,পিছনের দিরজা দিয়ে তৃণমূল জিতেছে।

জেলা পরিষদ এর ১৪ জন জিতলেও মোট জেতা প্রার্থী রয়েছে ২৮ জন,এম এল এ আছে ৭ জন, সাধারণ সভা হলে আমায় ডাকবেন আমি লিড করবো।

প্রসঙ্গত জনমতের প্রতিফলন এখানে পড়েনি। অনেক জায়গায় বিজেপিকে প্রার্থী দিতে দেওয়া হয়নি।সিভিক দিয়ে ভোট লুট করা হয়েছে। যেটা আমরা জিতেছি সব ঠিক থাকলে সেটা ৪ হাজারের উপরে যেতো।খেজুরি২ ও এগরা২ পঞ্চায়েত সমিতিতে স্থায়ী সমিতি গড়বো। 

ঘাটাল লোকসভা আসনে ২০ হাজার লিড দেবো পাঁশকুড়া বিধানসভা থেকে।তমলুক ও কাঁথি লোকসভা আসনে দল যাকে প্রতীক দেবে তাকে আমরা সবাই জেতাবো। এই সভা থেকে মুখ্যমন্ত্রীকেও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী,তিনি বলেন মিথ্যাবাদী মুখ্যমন্ত্রী এন আর সি হয়েছে বলছেন। এন আর সি কবে হল। সি এ এ হবে তখন দেখবি জ্বলবি লুচির মত ফুলবি। জয়ী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন আমারা পঞ্চায়েত আমার দুয়ারে ২৪ যখন প্রচারো যাবো মানুষ বলবে বিজেপির পঞ্চায়েত যাচ্ছে।জোকের গায়ে নুন পড়বে।


সাংবাদিক দের মুখোমুখি হয়ে বলেন

যাদবপুর নিয়ে NIA এ তে তদন্তের আবেদন করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সেই প্রসঙ্গে বলেন এই সমস্ত রাষ্ট্র বিরোধী অর্গানাইজেশন এর বিরুদ্ধে NIA তদন্ত হওয়া উচিত, পুলিশ যদি ব্যবস্থা নিতো তাহলে যেতাম না, 


কালীঘাটের কাকু প্রসঙ্গে বলেন ওটা ভাইপোর, চ্যানেল গুলোর ভাইপোর কথা বলতে ভয় কিসের?? ওটা তো লিপ্স and বাউন্স ভাইপোর কোম্পানি। ওই কোম্পানির মালিক মমতা ব্যানার্জির পরিবার। 


ইমাম ও পুরোহিত ভাতা সম্পর্কে বলেন আমাদের পুরোহিতদের ৫০০ টাকা দরকার নেই এইসব করছে লোকসভা ভোট এ প্রভাব ফেলার জন্যে, চাকরি দিতে পারেনি, শিল্প আনতে পারেনি, আমাদের ধর্ম বিপদে আছে, আমি চ্যালেঞ্জ করছি এইসব মুসলিম দের তোষণের জন্যে।ইতিহাস কে মমতা ব্যানার্জি বিকৃত করার চেষ্টা করছে।