Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কমল আগরওয়ালা TiE কোলকাতা চ্যাপ্টারের সভাপতির দায়িত্বে

দেবাঞ্জন দাস,কলকাতা, ৬ সেপ্টেম্বর : TiE কোলকাতা চ্যাপ্টার ২৩ তম বার্ষিক সাধারণ সভায় La Exactlly Software Pvt Ltd-এর প্রতিষ্ঠাতা ও সিইও কমল আগরওয়ালাকে নতুন সভাপতি হিসেবে নিয়োগের কথা ঘোষণা করলো ।
 সভায় নতুন ভাইস-প্রেসিডেন্ট, AP…



 দেবাঞ্জন দাস,কলকাতা, ৬ সেপ্টেম্বর : TiE কোলকাতা চ্যাপ্টার ২৩ তম বার্ষিক সাধারণ সভায় La Exactlly Software Pvt Ltd-এর প্রতিষ্ঠাতা ও সিইও কমল আগরওয়ালাকে নতুন সভাপতি হিসেবে নিয়োগের কথা ঘোষণা করলো ।


 সভায় নতুন ভাইস-প্রেসিডেন্ট, APPseCONNECT -এর সহ-প্রতিষ্ঠাতা ও সিইও অতুল গুপ্তা এবং রিফিলের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও অলকেশ আগরওয়াল কে Honorary সেক্রেটারি নিয়োগ করা হয়েছে।


 TiE (The Indus Entrepreneurs), মূলত সিলিকন ভ্যালিতে প্রতিষ্ঠিত, একটি অলাভজনক সংস্থা যা ইন্কিউবেশন থেকে শুরু করে পূর্ণাঙ্গ এন্টারপ্রাইজ পর্যন্ত - শিল্প ও উন্নয়নের ধাপ জুড়ে উদ্যোক্তাদের লালন-পালনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বিশ্বব্যাপী নাগাল এবং স্থানীয় প্রভাবের উপর দ্বৈত জোর দিয়ে, TiE পাঁচটি মৌলিক স্তম্ভ দ্বারা চালিত হয়: মেন্টরিং, নেটওয়ার্কিং, শিক্ষা, অর্থায়ন এবং ইনকিউবেশন।


 তার ৩০ বছরের ইতিহাসে, TiE বিশ্বব্যাপী ষাটটিরও বেশি অধ্যায় অন্তর্ভুক্ত করার জন্য প্রসারিত হয়েছে, উদ্যোক্তা, পেশাদার, শিল্প নেতা এবং বিনিয়োগকারীদের সংযোগ, সহযোগিতা এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার জন্য একটি গতিশীল প্ল্যাটফর্মে রূপান্তরিত হয়েছে।


 কমল আগরওয়ালা কলকাতা চ্যাপ্টারের জন্য তাঁর দৃষ্টিভঙ্গি প্রকাশ করেছেন, বলেছেন, "আমাদের দৃষ্টিভঙ্গি স্পষ্ট: এমন একটি পরিবেশ গড়ে তোলা যা বৃদ্ধিকে লালন করে, ধারণার চাষ করে এবং আমাদের সদস্যদের তাদের সর্বোচ্চ সম্ভাবনা অর্জনের জন্য ক্ষমতায়ন করে৷ আমরা তরুণ উদ্যোক্তাদের সনাক্তকরণ এবং লালনপালনের উপর দৃঢ়ভাবে ফোকাস করব, বিশেষ করে বাংলায়, তাদের সামনের সময়ে উল্লেখযোগ্য লাফ দেওয়ার জন্য প্রয়োজনীয় সহায়তা প্রদান করে।"


 TiE কলকাতা TiE বিশ্ববিদ্যালয়, TiE ইন্ডিয়া অ্যাঞ্জেলস, TiE মহিলা ফোরাম, TiE তরুণ উদ্যোক্তা এবং মেন্টরিং ক্লিনিক সহ বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে উদীয়মান প্রতিভাদের জন্য একটি সমন্বিত প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে। এই উদ্যোগগুলি সম্মিলিতভাবে এই অঞ্চলে একটি শক্তিশালী উদ্যোক্তা বাস্তুতন্ত্রের বিকাশে অবদান রাখে।


 ২৩তম বার্ষিক সাধারণ সভা উদ্ভাবন, সহযোগিতা এবং উদ্যোক্তাকে উৎসাহিত করার জন্য TiE কলকাতার প্রতিশ্রুতি তুলে ধরে। কমল আগরওয়ালার নেতৃত্বে নতুন নেতৃত্ব, বর্ধিত ব্যস্ততা, প্রভাবশালী উদ্যোগ এবং উদ্যোক্তাদের একটি শক্তিশালী সম্প্রদায় দ্বারা চিহ্নিত ভবিষ্যতের দিকে অধ্যায়কে নেতৃত্ব দিতে প্রস্তুত।