Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস , রেস্পন্সিবল জুয়েলারী কাউন্সিল (আরজেসি) - এর সাথে যুক্ত হলো

দেবাঞ্জন দাস,৭ সেপ্টেম্বর : সেনকো গোল্ড লিমিটেড , রেস্পন্সিবল  জুয়েলারী কাউন্সিল (আরজেসি) - এর সদস্য হয়ে তার গতিশীল  যাত্রায় একটি দূরদর্শী পদক্ষেপ নিলো। ২০০৫ সালে প্রতিষ্ঠিত এবং এখন বিশ্বব্যাপী ৭১ টি দেশে সদস্যদের সাথে, আর জে …



দেবাঞ্জন দাস,৭ সেপ্টেম্বর : সেনকো গোল্ড লিমিটেড , রেস্পন্সিবল  জুয়েলারী কাউন্সিল (আরজেসি) - এর সদস্য হয়ে তার গতিশীল  যাত্রায় একটি দূরদর্শী পদক্ষেপ নিলো। ২০০৫ সালে প্রতিষ্ঠিত এবং এখন বিশ্বব্যাপী ৭১ টি দেশে সদস্যদের সাথে, আর জে সি  হল গহনা এবং ঘড়ি ইন্ডাস্ট্রির জন্য বিশ্বের স্ট্যান্ডার্ড-সেটিং সংস্থা।  এর কোড অফ প্র্যাকটিস (সি ও পি) হল দায়িত্বশীল গহনা এবং ঘড়ি ইন্ডাস্ট্রির জন্য বিশ্বব্যাপী মান, ব্যবসায়িক নৈতিকতার উপর ফোকাস করে এবং গয়না তৈরিতে ব্যবহৃত সমস্ত প্রাথমিক খনিজ এবং ধাতুগুলি: সোনা, রূপা, প্ল্যাটিনাম গ্রুপ ধাতু, হীরা  এবং রঙিন রত্নপাথর কে দায়িত্বশীল সাপ্লাই চেইন।


 


সেনকো গোল্ড লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও  শুভঙ্কর সেন বলেন, "সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এ আমরা সবসময় ভালো ইনভাইরনমেন্টাল, সোশ্যাল এবং গভর্নেন্স (ইএসজি) প্রাকটিস,  দায়িত্বশীল বৃদ্ধি এবং স্থায়িত্ব নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আরজেসি-তে যোগদান করা হল সেই দিকের আরেকটি ধাপ এবং আমরা গর্বিত যে ভারত থেকে প্রথম বড় জুয়েলারি রিটেলার হিসেবে রেস্পন্সিবল জুয়েলারী কাউন্সিলের সদস্য হয়েছি, যারা বিশ্বব্যাপী গহনা শিল্পে আস্থা বাড়ানোর জন্য অক্লান্ত পরিশ্রম করছে। এই বিশ্ব রিটেল জুয়েলারিতে বিশ্বাস হলো একটি মূল ভিত্তি এবং আমরা টেকসই কৌশলের মূল এবং আমাদের ভবিষ্যত প্রচেষ্টার ভিত্তি হিসেবে রেস্পন্সিবল অনুশীলনের একটি ইকোসিস্টেম তৈরি করতে আরজেসি -এর সাথে আমাদের অ্যাসোসিয়েশন গড়ে তোলার জন্য উন্মুখ।"


 


আরজেসি-এর এক্সিকিউটিভ ডিরেক্টর মেলানি গ্রান্ট বলেন, “পাঁচ দশকেরও বেশি সময় ধরে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তাদের ক্রিয়েশনের মাধ্যমে তাদের গ্রাহকদের মুগ্ধ করেছে, এবং আমরা আরজেসি-তে তাদের সদস্য হিসেবে স্বাগত জানাতে আনন্দিত, যাতে আমরা আসন্ন সময়ে একসঙ্গে কাজ করতে পারি। ভারত আমাদের জন্য এবং সামগ্রিকভাবে জুয়েলারি শিল্পের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বাজার;  আর তাই, আরজেসি পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ রিটেলার হিসেবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস- এর যুক্ত থাকা আমাদের ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত।”