Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কালের মন্দিরা সাংস্কৃতিক সংগঠনের বর্ষপূর্তি অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা, কলকাতা....."কালের মন্দিরা" সাংস্কৃতিক সংগঠনের বর্ষপূর্তিকে কেন্দ্র করে সারাদিন ব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বিজয় গড়ের কুলেন্দু সোম পাঠাগারে। কালের মন্দিরা এবারে অষ্টম পেরিয়ে নবম …

 


নিজস্ব সংবাদদাতা, কলকাতা....."কালের মন্দিরা" সাংস্কৃতিক সংগঠনের বর্ষপূর্তিকে কেন্দ্র করে সারাদিন ব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বিজয় গড়ের কুলেন্দু সোম পাঠাগারে। কালের মন্দিরা এবারে অষ্টম পেরিয়ে নবম বর্ষে পা রাখলো।

এদিনের এই অনুষ্ঠান কালের মন্দিরার সদস্য-সদস্যাবৃন্দ সহ অন্যান্য বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট রবীন্দ্র গবেষক পার্থ সারথি গায়েন। সমাজসেবিকা ও সঙ্গীত শিল্পী সাহানা বক্সী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন পার্থ সারথি নাথ,রেডিও জকি পামেলা মিত্র, আবৃত্তি কার অসীম চক্রবর্তী ,শ্রুতিনাটক শিল্পী ও সঞ্চালক নন্দিনী লাহা। শ্রুতি নাটক নিয়ে উপস্থিত ছিলেন আশীষ দাশগুপ্ত ও এমিলি ব্যানার্জি।এছাড়াও অনুষ্ঠানে আরো ৮ টি ভিন্ন স্বাদের শ্রুতি নাটক উপস্থাপিত হয়।


সাহানা বক্সী পরিবেশিত অতুলপ্রসাদের গান সবার মন জয় করেছে। নন্দিনী লাহার একক শ্রুতি নাটক ও অসীম চক্রবর্তীর আবৃত্তি উপস্থাপনা ছিল এক কথায় অসাধারণ।রেডিও জকি পামেলা মিত্র ও কালের মন্দিরার স্রষ্টা কবিতা ভট্টাচার্য কন্ঠে উপস্থাপিত শ্রুতি নাটকটি উপস্থিত সকলের মন জয় করে নেয়।


কালের মন্দিরার প্রতিটি উপস্থাপনাই ছিল মনোমুগ্ধকর।আবহ সঙ্গীতে ঈশান রায় গোটা অনুষ্ঠানটি কে হৃদয়গ্রাহী করে তোলেন।সুললিত কন্ঠে গোটা অনুষ্ঠানটি সুচারুভাবে সঞ্চালনা করেন বুলান পাল।

সমস্ত অনুষ্ঠানটির ভাবনায় ও পরিচালনায় ছিলেন কবিতা ভট্টাচার্য। অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন হওয়ার জন্য সবাই কে ধন্যবাদ জানান কবিতা ভট্টাচার্য ।