Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

BSS স্কুলে ঝুলন গোস্বামীর সাথে TSK 25K-এর স্কুল অ্যাক্টিভেশন প্রোগ্রাম

দেবাঞ্জন দাস;কলকাতা : BSS স্কুলের প্রায় 400 জনেরও বেশি শিক্ষার্থী সোমবার TSK 25K-এর সাথে দৌড়ের প্রচারের জন্য ফিটনেস ট্রেনিং এবং জুম্বাতে অংশগ্রহণ করলো, যেখানে ক্রিকেট আইকন ঝুলন গোস্বামী তাদের স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখতে অন…



দেবাঞ্জন দাস;কলকাতা : BSS স্কুলের প্রায় 400 জনেরও বেশি শিক্ষার্থী সোমবার TSK 25K-এর সাথে দৌড়ের প্রচারের জন্য ফিটনেস ট্রেনিং এবং জুম্বাতে অংশগ্রহণ করলো, যেখানে ক্রিকেট আইকন ঝুলন গোস্বামী তাদের স্বাস্থ্যকর জীবনধারা বজায় রাখতে অনুপ্রাণিত করেছেন।


 ঝুলন গোস্বামী, TSK 25K স্বাস্থ্য এবং ফিটনেসের জন্য শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা তৈরি করতে BSS স্কুল পরিদর্শন করেছেন। চাকদা থেকে লর্ডস পর্যন্ত তার যাত্রাও তুলে ধরেন। ছাত্র এবং শিক্ষকরাও তার সাথে আলাপচারিতায় অভিভূত হয়েছিলেন এবং তার দীর্ঘ এবং চেকার্ড ক্যারিয়ারের গল্প শুনেছিলেন।


 ঝুলন গোস্বামী বলেন, “আজকের যুগে ফিটনেস এবং খেলাধুলা মানুষের মন ও শরীরের সুস্থতার জন্য সমানভাবে গুরুত্বপূর্ণ, বিশেষ করে পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের জন্য। আপনি নিজের জন্য যে লক্ষ্য নির্ধারণ করেছেন তাতে পৌঁছানোর জন্য সংকল্প, শৃঙ্খলা এবং অধ্যবসায় বজায় রাখতে হবে তবে এর জন্য একজনকে সুস্থ মন বজায় রাখতে হবে। নেতিবাচকতাকে আপনার অনুপ্রেরণা হিসাবে ব্যবহার করুন এবং একজনকে পরিবর্তন করার প্রক্রিয়াটি অত্যন্ত প্রয়োজনীয় এবং এর জন্য নিজেকে ফিট রাখার জন্য দৌড়ানো বা যেকোনো খেলায় জড়িত হওয়া অত্যন্ত প্রয়োজনীয়”।


 প্রক্যাম ইন্টারন্যাশনালের আঞ্চলিক ডিরেক্টর প্রশান্ত সাহা বলেন, " TSK 25K খেলাধুলায় ব্যাপক অংশগ্রহণের গুরুত্ব এবং ভারতীয় সেনা, ভারতীয় নৌবাহিনী এবং ভারতীয় বিমান বাহিনীর জন্য বিজয় দিবস ট্রফি আয়োজনের মাধ্যমে আমাদের সাহসী জওয়ানদের স্যালুট করে"।


 মিসেস সুনিতা সেন, অধ্যক্ষ – বিএসএস স্কুল তাদের শিক্ষার্থীদের জন্য খেলাধুলার সুবিধা ব্যাখ্যা করেছেন।