Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যসাগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সপ্তম প্রাক্তনী পুনর্মিলন উৎসব

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তনী সংসদের সপ্তম পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হলো বিশ্ববিদ্যালয়ের বীরেন্দ্রনাথ শাসমল সভাগৃহে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.সুশান্ত কুমার চক্রবর্তী চারাগাছ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রাক্তনী সংসদের সপ্তম পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হলো বিশ্ববিদ্যালয়ের বীরেন্দ্রনাথ শাসমল সভাগৃহে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.সুশান্ত কুমার চক্রবর্তী চারাগাছে জল ঢেলে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। বিভাগের প্রাক্তন ছাত্র ও বর্তমান অধ্যাপক ড. জয়জিৎ ঘোষের সম্পাদনায় রূপায়িত প্রাক্তনী সংসদের স্মরণিকা 'মিন্সট্রেল' এর আনুষ্ঠানিক প্রকাশ করেন উপাচার্য ড.চক্রবর্তী। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অধ্যক্ষ ড. সত্যজিৎ সাহা, বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. আক্রম হোসেন মোল্লা, ড. শঙ্কর প্রাসাদ সিংহ ও ড. তীর্থঙ্কর দাশ পুরকায়স্থ প্রমুখ।  বিভাগের প্রাক্তন অধ্যাপকরা বিভাগের সাথে তাঁদের আত্মিক সংযোগের কথা ও বিভাগের গৌরবযাত্রার কথা স্মরণ করেন তাঁদের পেশ করা বক্তব্যে।

সদ্য প্রয়াত বিভাগের প্রাক্তন অধ্যাপক ড.তপনজ্যোতি বন্দ্যোপাধ্যায় ও বিভাগের কৃতি প্রাক্তনী  প্রলয় বিশ্বাসের প্রতি বিশেষ শ্রদ্ধা জানানো হয় এদিনের অনুষ্ঠানে। প্রাক্তনীদের বিবিধ সাংস্কৃতিক নিবেদন অনুষ্ঠানটিকে মনোজ্ঞ ও সর্বাঙ্গীন ভাবে উপভোগ্য করে তোলে ।  প্রাক্তনী সংসদের সভাপতি ও বিভাগীয় প্রধান ড.ইন্দ্রনীল আচার্য এবং প্রাক্তনী সংসদের সম্পাদক সৌম্যদীপ চক্রবর্তী সপ্তম  পুনর্মিলন উৎসবের সাফল্যে আপ্লুত I

তাঁদের কথায়,এই দিনটি প্রাক্তনীদের স্মৃতির মনিকোঠায় সম্পদ হয়ে থাকবে চিরদিন । পাশাপাশি উৎসব সাফল্যমন্ডিত হওয়ার তাঁরা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।