Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খাকুড়দাতে অনুষ্ঠিত হলো বাঘুই কবিতা উৎসব

নিজস্ব সংবাদদাতা,বেলদা....... খাকুড়দার ভগবতী দেবী প্রাথমিক শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ে, নাব্যস্রোত পত্রিকা গোষ্ঠীর উদ্যোগে অনুষ্ঠিত হলো "বাঘুই কবিতা উৎসব"। কবিতাপ্রেমী, প্রকাশক গুণীজনদের উপস্থিতিতে সংস্থার পক্ষ থেকে দু…



নিজস্ব সংবাদদাতা,বেলদা....... খাকুড়দার ভগবতী দেবী প্রাথমিক শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ে, নাব্যস্রোত পত্রিকা গোষ্ঠীর উদ্যোগে অনুষ্ঠিত হলো "বাঘুই কবিতা উৎসব"। কবিতাপ্রেমী, প্রকাশক গুণীজনদের উপস্থিতিতে সংস্থার পক্ষ থেকে দুটি কবিতার ব‌ই - "কাঁসাই ও বাঘুই' এবং "খোট্টা বাত কা খোয়াব" প্রকাশিত হয়। 

   


    অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান 'নাব্যস্রোত' পত্রিকার সম্পাদক অধ্যাপক ইয়াসিন খান। কাগজের নৌকা ভাসিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক ড. জয়ন্ত কিশোর নন্দী।।পরে উদ্বোধনী কবিতা পাঠের মাধ্যমে এদিনের উৎসবের মূল কর্মসূচি শুরু হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলদা গঙ্গাধর একাডেমি'র প্রধান শিক্ষক কার্তিক আচার্য্য,ভগবতী দেবী প্রাথমিক শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. সিদ্ধার্থ শংকর মিশ্র, সমাজকর্মী ও লেখিকা  রোশেনারা খান, রাষ্ট্রপতি প্রাপ্ত পুরষ্কার প্রাপ্ত শিক্ষক ড. প্রদীপ পট্টনায়ক, অবসরপ্রাপ্ত শিক্ষক ও নাট্যকার  বঙ্কিম বিহারী মাইতি, অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজসেবী নারায়ন চন্দ্র মাইতি  সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।


অনুষ্ঠান সুচারুভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান নাব্যস্রোত পত্রিকার সম্পাদক অধ্যাপক ইয়াসিন খান।