Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঝাড়গ্রামে প্রতিবাদ মিছিল তৃণমূলের

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সময়ে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। কেন্দ্রীয় সরকার রাজ্যকে একশো দিনের প্রকল্পে টাকা দিচ্ছে না এবং তার বিরুদ্ধে প্…



নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সময়ে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। কেন্দ্রীয় সরকার রাজ্যকে একশো দিনের প্রকল্পে টাকা দিচ্ছে না এবং তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে দলের নির্দেশ মতো ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২ নম্বর ব্লকের পেটবিন্দি ৭ নম্বর অঞ্চলের রামগড় এলাকায় অনুষ্ঠিত হলো তৃণমূলের প্রতিবাদ মিছিল। ঝাড়গ্রাম জেলার তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি তথা ওই অঞ্চলের পঞ্চায়েত প্রধান শঙ্কর প্রসাদ দে এর উদ্যোগে গোপীল্লভপুরের রামগড় এলাকায় প্রায় তিন কিলোমিটার এই প্রতিবাদ মিছিল হয়। তৃণমূলের অঞ্চল সভাপতির দাবী এই মিছিলে প্রায় ৩০০ তৃণমূল কর্মী সমর্থক পায়ে পা মিলিয়ে ছিলেন প্রতিবাদ মিছিলে। এদিনের মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের এই বঞ্চনার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তৃণমূলের দাবি কেন্দ্রীয় সরকার একশো দিনের প্রকল্প রাজ্যকে টাকা না দেওয়াতে চরম সমস্যায় পড়ছেন রাজ্যের একশ দিনের কাজের সঙ্গে যুক্ত শ্রমিকরা। পাশাপাশি এই মিছিল আগামী দিনে গোপীবল্লভপুর ২ নম্বর ব্লক এলাকায় তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মীদের মনোবল আরো বেশি চাঙ্গা করবে এমনটাই মনে করছেন বিশেষজ্ঞ মহল।


মিছিল শেষে অঞ্চল সভাপতি তথা অঞ্চলের পঞ্চায়েত প্রধান শঙ্কর প্রসাদ দে বলেন, কেন্দ্রীয় সরকার একশ দিনের প্রকল্পে রাজ্যকে টাকা দিচ্ছেনা। কেন্দ্রীয় সরকারের এই বঞ্চনার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আমাদের এই প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হল।