Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক পঞ্চায়েত সমিতিতে সাধারণ সভা প্রহসনের অভিযোগ বিরোধীদের, বিরোধী দলনেতা কে হুমকি

বাবলু বন্দোপাধ্যায়।    তমলুকপূর্ব মেদিনীপুর জেলার তমলুক পঞ্চায়েত সমিতিতে পঞ্চায়েত নির্বাচনের পর সাধারণ সভাকে প্রহসনে পরিণত করা হয়েছে বলে বিরোধী পক্ষের অভিযোগ। শুক্রবার পঞ্চায়েত সমিতির কনফারেন্স হলে সাধারণ সভায় চলাকালীন পঞ্চ…



বাবলু বন্দোপাধ্যায়।    তমলুক

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক পঞ্চায়েত সমিতিতে পঞ্চায়েত নির্বাচনের পর সাধারণ সভাকে প্রহসনে পরিণত করা হয়েছে বলে বিরোধী পক্ষের অভিযোগ। শুক্রবার পঞ্চায়েত সমিতির কনফারেন্স হলে সাধারণ সভায় চলাকালীন পঞ্চায়েত সমিতির বিজেপির বিরোধী দলনেতা আশিস মণ্ডল কে বিস্তারিত তথ্য পেশ করতে না দেওয়ারও অভিযোগ এনেছে প্রশাসনের বিরুদ্ধে।

 আশীষ বাবুর , অভিযোগ এলাকার বিভিন্ন সমস্যার কথা বলতে গিয়ে গালিগালাজ থেকে শুরু করে পি ডব্লিউ ডি রাস্তায় ফেলে মারা হবে বলে হুমকি দেওয়া হয়। সাধারণ সভা সামান্য কয়েক মিনিটের মধ্যে শেষ হয়ে যায় বলেও অভিযোগ।  সরকারি অফিসার কে বাজেট বলতে নির্দেশের পর বাজেট বক্তব্য শেষ হওয়ার পরেই সবাইয়ের সমর্থন আছে কিনা জানতে চাওয়া হয়। তারপরই বিরোধীরা বলতে শুরু করলে একের পর এক হুমকি আসে। তমলুক ব্লকের ব্লক আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান বাজেট বক্তব্য শেষ হওয়ার পর কারো কোন বক্তব্য আছে কিনা জানতে চাওয়া হয়। 

বিভিন্নজন বিভিন্ন কথা বলে সমস্তটাই গুরুত্ব সহকারে লিপিবদ্ধ করা হয়েছে। অন্যদিকে শাসক তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে বাজেটে আগামী দিনের উন্নয়নমূলক কাজকর্মের দিকগুলি রাখা হয়েছে। তমলুক সাংগঠনিক জেলা বিজেপির নেতা ও তমলুক পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা আসিশ মন্ডল জানান যে ভাবে হুমকি দেওয়া হয়েছে তাকে বিষয়টি নিয়ে থানায় যাওয়ার চিন্তাভাবনা নেওয়া হচ্ছে।