Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যের হয়ে Tax/Non-Tax রসিদ সংগ্রহের জন্য পশ্চিমবঙ্গ সরকারের অনুমোদন পেল বন্ধন ব্যাংক

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৮ ফেব্রুয়ারি : বন্ধন ব্যাঙ্ক  ঘোষণা করল যে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে গভর্নমেন্ট রিসিপ্ট পোর্টাল সিস্টেম (GRIPS)-এ রাজস্ব সংগ্রহ করার অনুমতি ব্যাঙ্ক পেয়েছে। এর ফলে পশ্চিমবঙ্গের জনগন GRIPS -এর মাধ্যমে তাদের…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৮ ফেব্রুয়ারি : বন্ধন ব্যাঙ্ক  ঘোষণা করল যে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে গভর্নমেন্ট রিসিপ্ট পোর্টাল সিস্টেম (GRIPS)-এ রাজস্ব সংগ্রহ করার অনুমতি ব্যাঙ্ক পেয়েছে। এর ফলে পশ্চিমবঙ্গের জনগন GRIPS -এর মাধ্যমে তাদের Tax/Non-Tax পেমেন্ট করতে সক্ষম হবেন। এটি পশ্চিমবঙ্গের মানুষের জন্য লেনদেন কাগজবিহীন এবং সহজ করে তুলবে। পেমেন্ট সংগ্রহ প্রক্রিয়া চালু করার জন্য ব্যাঙ্ক খুব শীঘ্রই পশ্চিমবঙ্গ সরকারের সাথে যুক্ত হবে।


বন্ধন ব্যাঙ্ক পশ্চিমবঙ্গের সমস্ত জেলায় 1700 টির বেশি ব্যাঙ্কিং আউটলেট সহ উপস্থিত রয়েছে। গ্রাহকরা এই পোর্টালটি ব্যবহার করে সম্পত্তির ট্যাক্স, যানবাহন ট্যাক্স, প্রফেশনাল ট্যাক্স দিতে পারবেন। WB GRIPS পোর্টালের মাধ্যমে, একজন নাগরিক 29টি বিভিন্ন বিভাগের পরিষেবার জন্য অর্থ প্রদান করতে পারবেন। 2022-23 অর্থবর্ষে WB GRIPS পোর্টালের মোট সংগ্রহ ছিল প্রায় 50,000 কোটি টাকা।