Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূলের শিক্ষক সংগঠনের কেশপুর ব্লক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, কেশপুর.....পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির কেশপুর ব্লক  শাখার তৃতীয় ব্লক স্তরীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হল কেশপুর শহীদ ক্ষুদিরাম স্মৃতি সদনে ।কেশপুর ব্লকের আনন্দপুর, কেশপুর ও কেশপুর -১ চক্রের শিক্ষক ও…


নিজস্ব সংবাদদাতা, কেশপুর.....পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির কেশপুর ব্লক  শাখার তৃতীয় ব্লক স্তরীয় বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হল কেশপুর শহীদ ক্ষুদিরাম স্মৃতি সদনে ।কেশপুর ব্লকের আনন্দপুর, কেশপুর ও কেশপুর -১ চক্রের শিক্ষক ও শিক্ষিকাদের এই সম্মেলনে শতাধিক শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন.। তৃণমূল কংগ্রেসের শিক্ষক সংগঠনের সম্মেলন মঞ্চ থেকে শিক্ষকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেওয়া হয়। বলা হয়,রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিক্ষকদের যেভাবে সহযোগিতা করছেন, সেইভাবে শিক্ষকদেরও মুখ্যমন্ত্রীর হাত শক্ত করতে হবে আগামী লোকসভা নির্বাচনের আগে।

সম্মেলন মঞ্চে সভাপতিত্ব করেন কেশপুর পঞ্চায়েত সমিতির সভাপতি চিত্তরঞ্জন গড়াই। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের ঘাটাল সাংগঠনিক  জেলা সভাপতি আশীষ হুদাইত ,কেশপুর ব্লক সভাপতি প্রদ্যুৎ পাঁজা, শিক্ষক সমিতির জেলা সভাপতি অনিমেষ দে, কেশপুর ব্লক তৃণমূল যুব সভাপতি আসিফ ইকবাল, শিক্ষা কর্মাধ্যক্ষ হরিপদ মাইতি প্রমুখ। 


এদিন মহাসম্মেলন থেকে কেশপুর ব্লক সভাপতি প্রদ্যুৎ পাঁজা চক্রের চক্র সভাপতি ও চক্র কমিটির নাম ঘোষণা করেন ।আনন্দপুর চক্রে বুদ্ধদেব দাস , কেশপুর চক্রে প্রসেনজিৎ দন্ডপাঠ ও কেশপুর ১ চক্রে কৌশিক মন্ডলকে সভাপতি হিসাবে নাম ঘোষণা করেন তিনি।এছাড়াও এদিন প্রতিটি চক্র থেকে ৩ জন সদস্যকে ব্লক কমিটিতে নাম অন্তর্ভুক্ত করার ঘোষণা করেন তিনি।