Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যোগ্য শিক্ষক,শিক্ষিকা, শিক্ষাকর্মীদের সসম্মানে পুনর্বহালের দাবিতে এবিটিএ'র ডেপুটেশন এবং ১২ ই জুলাই কমিটির মিছিল

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......গত ২২ শে এপ্রিল কলকাতা হাইকোর্টের রায়ে চাকুরী হারিয়েছেন রাজ্যার প্রায় ২৬০০০ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মী। এদের মধ্যে যাঁরা যোগ্য এবং কোন ভাবেই দুর্ণীতির সঙ্গে যুক্ত নন এমন শিক্ষক-শিক্ষিকা ও শি…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর......গত ২২ শে এপ্রিল কলকাতা হাইকোর্টের রায়ে চাকুরী হারিয়েছেন রাজ্যার প্রায় ২৬০০০ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মী। এদের মধ্যে যাঁরা যোগ্য এবং কোন ভাবেই দুর্ণীতির সঙ্গে যুক্ত নন এমন শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের সসম্মানে পুনর্বহাল করা চাকুরির নিরবিচ্ছিনতা বজয় রাখার দাবিতে এবং নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত সকল ব্যাক্তিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক  শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) দপ্তরের ডেপুটেশন দিলো শতাব্দী প্রাচীন বামপন্থী শিক্ষক সংগঠন নিখিল বঙ্গ শিক্ষক সমিতি(এবিটিএ)। এদিন এবিটিএ-এর পশ্চিম মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে ডিআই অফিস চত্বরে বিকেল চার থেকে পাঁচটা পর্যন্ত অবস্থান-বিক্ষোভ চলে এবং ডিআই এর নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

এই কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা সম্পাদক জগন্নাথ খান,জেলা নেতৃত্ব সুশান্ত খান,শ্যামল ঘোষ, সোনালী সিংহ দিলীপ সাউ,সবিতা মান্না প্রমুখ। পরে সন্ধ্যায় এই একই দাবিতে শিক্ষক-শ্রমিক-কর্মচারীদের যৌথ মঞ্চ ১২ ই জুলাই কমিটির উদ্যোগে মেদিনীপুর শহরে দৃপ্ত মিছিল সংগঠিত হয়। শহরের কর্মচারী ভবন থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন রাস্তা পরিক্রমা করে‌ মিছিল পুনরায় কর্মচারী ভবনে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন অশোক ঘোষ,গঙ্গাধর বর্মণ , জগন্নাথ খান,প্রীতিকণা গোস্বামী প্রমুখ।